স্বামী পুরুষই নয়! বিয়ের 10 মাস পর মাথায় হাত স্ত্রী'র

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ঘটনা ভাইরাল হয় সবার আগে। সম্প্রতি এমনই একটি আজব ঘটনা শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পরে কেটে গিয়েছে প্রায় 10 মাস। কিন্তু, এরপরই আসল সত্যি বেরিয়ে আসে। হাজার চেষ্টা করেও বউয়ের কাছ থেকে লুকিয়ে রাখা সম্ভব হয়নি সেই চরম সত্য। শেষ পর্যন্ত ঝুলি থেকে বেরিয়ে যায় বিড়াল। বউ জেনে যায় যে, যাকে তিনি বিয়ে করে নিজের স্বামী ভাবছেন, তিনি পুরুষ নয়। সোশ্যাল মিডিয়া এখন উত্তাল সেই ঘটনা নিয়ে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। জানা গিয়েছে যে সেখানকার সেই মহিলার ডেটিং অ্যাপের মাধ্যমে এক যুবকের সঙ্গে পরিচয় ঘটে। এরপরই তাদের সঙ্গে প্রেমের শুরু। আচমকা ওই যুবক বিয়ের প্রস্তাব দেন যুবতীকে। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল ওই যুবক খুব গোপনে সেই বিয়ে করতে চান। যুবকের ইচ্ছা মতো তাঁরা খুব গোপনেই বিয়ে করে ফেলেন। কনের বাড়ি থেকে ওই যুবককে ভারতীয় মুদ্রায় প্রায় 15.7 লাখ টাকা দেওয়া হয়। বিয়ের পরেই ওই নবদম্পতি অন্য শহরে চলে যান।

সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


বিয়ের পরেই ওই মহিলাকে সবার থেকে আলাদা করে দেওয়ার চেষ্টা করা হয়। ওই মহিলার বাড়ি থেকে আরও টাকা আদায় করেন ওই স্বামী। কিন্তু, তাঁরা যে বিয়ে করেছেন সেই লিগাল কাগজ বউকে কোনও মতেই দেখাতে চান না তিনি। সেখান থেকেই সন্দেহ দানা বাধতে থাকে ওই মহিলার মনে। এরপর ধীরে ধীরে প্রায় 10 মাস কেটে যাওয়ার পরে তিনি বুঝতে পারেন, তাঁর স্বামী আসলে পুরুষ নন। তাকে ফাঁসানো হয়েছে সেই জালে। এর প্রাধান উদ্দেশ্য টাকা হাতানো। এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনা দেখে সকলেই রীতিমতো অবাক। দুনিয়ার বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত ঘটে চলেছে এমনই আজব সব ঘটনা। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই বিষয়ে আমরা ঘরে বসেই জানতে পারছি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.