ঠোঁটে ঠোঁট ছুইয়ে বোল্ড ফটোশ্যুট! রণবীর-বাণীর ঘনিষ্ঠতায় বুঁদ নেটিজেনরা



 ODD বাংলা ডেস্ক: ​বোল্ড ফটোশ্যুটে হবু বাবা রণবীর কপুর

২০১৮ সালে সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জুতে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীর কপুরকে। চার বছর পর সামশেরার হাত ধরে বিগ স্ক্রিনে কামব্যাক করছেন উড বি ড্যাডি রণবীর। সঙ্গী বলিউডের হট অ্যান্ড বোল্ড বাণী কপুর। এই তারকা জুটির বোল্ড ফটোশ্যুটে উষ্ণতার পারদ চড়ছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর কপুর ছবি (সৌজন্যে |Instagram@ranbir_kapoooor)


​আরও কাছাকাছি...

সামসেরা মুক্তির আগে ছবির প্রচারে চলছে ফটোশ্যুট। সেখানেই আলতো করে বাণী কপুরের ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে ফটোশ্যুট করলেন সামশেরার তারকা যুগল। রণবীর-বাণীর বোল্ড ফটোশ্যুটে নজর আটকে নেটিজেনজের।


​চোখে চোখে কথা...

রণবীরের শার্টের বোতামটা হালকা খোলা...আর কাট আউট কালো ড্রেসে রণবীরের বাণী কপুর...একে অপরের দিকে তাকিয়ে যেন প্রেমের সাগরে ডুব দিয়েছে। সামশেয়ার প্রচারে এমনই বোল্ড ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন এই তারকা জুটি।


​বাণীর পা জড়িয়ে এ কী করছেন রণবীর!

স্যান্ডো গেঞ্জি আর কালো ফুলপ্যান্টে চেয়ারে বসে রণবীর কপুর। অন্যদিকে হট প্যান্ট আর স্লিভলেস টপে সুপার হট বাণী। চেয়ারের ওপর এক পা তুলে সেক্সি পোজে লুক দিয়েছেন বাণী। আর রণবীরের হাতটা কোথায় সেটা ছবিতেই দেখে নিন...


​শেষে কিনা কোলে বসে!!!

আলিয়াকে ছেড়ে কাকে কোলে বসালেন রণবীর কপুর? রণবীর তাঁর আগামী ছবি সামশেরার নায়িকা বাণী কপুরকে কোলে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন এই তারকা জুটি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.