4500 কেজি আতসবাজিতে একসঙ্গে আগুন! 'ভয়ঙ্কর সুন্দর' দৃশ্যের সাক্ষী রাস্তার মানুষ



ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিভিন্ন ধরনের আজব ভিডিয়ো ভাইরাল সবার আগে। কিন্তু, সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে। ব্যস্ত রাস্তার মধ্যে দাঁড়িয়ে রয়েছে একটি গাড়ি এবং তার মধ্যে থেকে ফেটে চলেছে একটার পর একটা আতসবাজি। এর ফলে সারা রাত বন্ধ করে রাখতে হয় সেই হাইওয়ে। কারণ সেই গাড়িতে মজুত ছিল প্রায় 4,500 কেজি আতসবাজি। যা সারা রাত ধরে ফাটতে থাকে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @News12NJ নামের একটি প্রোফাইল থেকে টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে ব্যস্ত রাস্তার মধ্যে দাঁড়িয়ে রয়েছে একটি ট্রাক এবং সেই ট্রাকের মধ্যে থেকে ফেটে চলেছে একটার পর একটা আতসবাজি। প্রথমে দেখলে মনে হবে কোনও বিয়েবাড়ির অনুষ্ঠান বা অন্য কোনও অনুষ্ঠানে রাস্তার মধ্যে আতসবাজি ফাটানো হচ্ছে। কিন্তু, একটু পরেই সেই ভুল ভেঙে যাবে। কারণ এতো বিশাল পরিমাণে আতসবাজি একসঙ্গে ফাটতে থাকে, সেই কারণে মুহূর্তের মধ্যে সেই জায়গাটি পুরো আলোয় আলোকিত হয়ে ওঠে। একটা সময় মনে হয় সেখানে যেন বিরাট কোন অগ্নিকাণ্ড ঘটেছে। হাইওয়েতে সারি সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে গাড়ি। তার মধ্যে একটা ট্রাকের মধ্যে হয়ে চলেছে আতসবাজির প্রদর্শনী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। কারণে এত পরিমাণে আতসবাজি ফাটার ভিডিয়ো সচরাচর দেখা যায় না।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে অ্যামেরিকার New Jersey তে। সেখানকার Interstate highway এর southbound লেনে ভাইরাল হওয়া ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে যে সেই গাড়িতে মজুদ ছিল প্রায় 4 হাজার 500 কেজির ওপরে আতসবাজি। তার মধ্যে বেশিরভাগ আতসবাজি ছিল খুবই ভয়ানক। কোনও ভাবে সেই গাড়িতে আগুন লেগে যায় এবং মুহূর্তের মধ্যে ঘটে বিরাট ধরনের বিপর্যয়। কিন্তু, কী ভাবে সেই গাড়িতে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.