ভাগ্য পরিবর্তন করার শক্তিশালী টোটকা

 


ODD বাংলা ডেস্ক: নিজের খারাপ ভাগ্যকে পরিবর্তন করতে চায় না এমন মানুষ হয়ত পৃথিবীতে নেই। ভাগ্য পরিবর্তন করতে হলে প্রথমে আপনাকে নিজের কর্মের ওপর মনোযোগ দিতে হবে, কারন আজ আপনি যা করবেন তার ফল আপনাকে ভবিষ্যতে অবশ্যই ভোগ করতে হবে। তাই আপনি যদি আপনার ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে মেনে চলতে হবে বাস্তুশাস্ত্র।


মানুষের বাসস্থানের পাশের পাঁচটি ভৌতিক উপাদান (মাটি, জল, বায়ু, আগুন, আকাশ) এদের সামঞ্জস্য বিধানের মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করা সম্ভব। আজ আমি আপনাদেরকে ভাগ্য পরিবর্তন করার এমন কিছু টোটকা বলব যা প্রয়োগ করার মাধ্যমে আপনি আপনার ভাগ্য পরিবর্তন করতে পারবেন।


ঘরের প্রবেশ দ্বারের সম্মুখে যদি কোন দেওয়াল থাকে তাহলে সেই দেওয়াল খালি রাখবেন না। খালি দেওয়াল নিঃসঙ্গতার প্রতিক। সেই দেওয়ালে একটি সাত ঘোড়ার ছবি টাঙিয়ে দিন। এটি আপনার ভাগ্যকে সুপ্রসন্ন করবে।


বাথরুমের দরজা কখনই খোলা রাখবেন না। এটি আপনার ঘরে দরিদ্রতাকে ডেকে আনে। তাই সবসময় বাথরুমের দরজা বন্ধ রাখুন এবং একটি টবের মধ্যে গাছ লাগিয়ে তা বাথরুমের একটি কোনে রেখে দিন। এর ফলে ঘরের নেগেটিভ এনার্জি দূর হবে এবং আপনার প্রতিটি কাজে সফলতা আসবে।


ধন সম্পদ বৃদ্ধি করতে চাইলে ঘরের আলমারিটি আপনার ঘরের দক্ষিন পশ্চিম কোনে রাখুন। ধন সম্পদের অধিপতি হলেন কুবের। তাকে আকর্ষণ করতে হলে এটি অবশ্যই দরকারি। এছাড়াও বাড়িতে বসার ঘরের উত্তর পূর্ব কোনে একটি মাছের একোরিয়াম রাখুন।


যেকোনো রবিবার কয়েকটি কাঁচা লঙ্কা ও একটি লেবু একসাথে লাল সুতো দিয়ে বেঁধে বাড়ির সদর দরজায় টাঙিয়ে দিন। এর ফলে আপনার ভাগ্য তরাম্বিত হবে এবং সুখ সম্বৃদ্ধি ফিরে আসবে।


প্রতিদিন রাতে ঘুমাবার আগে একটি মাটির কলশিতে সামান্য জল দিয়ে তা ঢাকনা ছাড়াই আপনার বিছানার নিচে রাখুন। এবং সকালে ঘুম থেকে উঠে সবার আগে সেই কলশির জল পাশের কোন পুকুরে পূর্ব দিকে মুখ করে ফেলে আসুন। এতে সংসারের অযথা বিবাদ থেকে মুক্তি পাওয়া যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.