61 বছরের বৃদ্ধের প্রেমে পাগল 18-এর যুবতী! ভাইরাল তাঁদের প্রেমকাহিনী



 ODD বাংলা ডেস্ক: ভালোবাসা যে কোনও বাধাকে অতিক্রম করে এগিয়ে চলে, তা আবার প্রমাণিত হলো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি প্রেমকাহিনী। পাকিস্তানের 18 বছরের যুবতী এবং 61 বছরের বৃদ্ধের প্রেমকাহিনী নিয়ে উত্তাল গোটা বিশ্ব। বর্তমানে চারিদিকে যখন ধর্ষণ, খুন, নারীবিদ্বেষ ইত্যাদি প্রবল মাত্রায় বেড়ে চলেছে। এর মধ্যেই একটি সুন্দর প্রেমের কাহিনীর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা একটু অবাক হলেও সকলের মন জয় করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই প্রেমের কাহিনী।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। নামের একটি প্রোফাইল থেকে ইউটিউবে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, ওই যুবতী এবং বৃদ্ধা তুলে ধরেছেন তাদের প্রেমের কথা। ওই যুবতী জানিয়েছেন যে 61 বছরের বৃদ্ধ প্রায়ই তাদের গ্রামে আসতেন। কারণ তিনি সেখানে সমাজসেবামূলক বিভিন্ন ধরনের কাজ করতেন। তাঁর সাহায্যে তাদের গ্রামের অসংখ্য গরিব পরিবারের মেয়ের বিয়ে হয়। এছাড়াও তিনি সবসময় এগিয়ে আসতেন অন্য কারও বিপদে। এর ফলে ওই বৃদ্ধকে তিনি ভালোবাসতে শুরু করেন। এরপর তিনি যখন প্রথম কথা বলেন, তখনই প্রেমে পড়ে যান ওই। ওই বৃদ্ধের সঙ্গে মেলামেশা শুরু হলে ধীরে ধীরে তাদের প্রেম এগোতে থাকে। এরপর তাঁরা দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু, তাদের সম্পর্ক কেউই মেনে নেয় না। এর ফলে তারা সকলের অমতে বিয়ে করে নেন।

সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের আজব ভিডিয়ো ভাইরাল হয়। এর মধ্যে অনেক সময় দেখা যায় যে কম বয়সের যুবতী বেশি বয়সের বৃদ্ধকে বিয়ে করছেন। বিভিন্ন চমকে দেওয়া কারণে বিয়ে করার ফলে তাঁরা ভাইরাল হয়। কিন্তু, সম্প্রতি পাকিস্তানের ওই যুবতী 61 বছরের বৃদ্ধকে প্রকৃত ভালোবেসে তাকে বিয়ে করেছেন। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.