A দিয়ে নাম শুরু? তাহলে আপনারও আছে এই ৫ গুণ



 ODD বাংলা ডেস্ক: শেকসপিয়ার বলে গিয়েছেন যে নামে কীই বা আসে যায়। কিন্তু জ্যোতিষশাস্ত্র এই বিষয়ে তাঁর বক্তব্যের সঙ্গে সহমত নয়। Name Astrology অনুসারে আমাদের নামের আদ্যক্ষর আমাদের চরিত্র ও মানসিকতা সম্পর্কে অনেক কিছু জানায়। কোন অক্ষর দিয়ে নাম শুরু, তা বিচার করে সেই মানুষটি সম্পর্কে অনেক কিছু জানতে পারি আমরা। আজ আমরা আলোচনা করব, A দিয়ে যাঁদের নাম শুরু তাঁরা ঠিক কেমন ধরনের মানুষ হন।


* ইংরেজি বর্ণমালার প্রথম বর্ণ A। অত্যন্ত শক্তিশালী এই বর্ণ। যাঁদের নাম A দিয়ে শুরু, তাঁরা গোটা পৃথিবীতে নিজেদের দক্ষতা দিয়ে সাড়া জাগানোর ক্ষমতা রাখেন। এঁরা সাধারণত প্রভাবশালী হন এবং যে কোনও পরিস্থিতিকে নিজের নিয়ন্ত্রণে রাখতে পারেন। এঁরা সাহসী। আবার অন্যদিকে অন্যের সমালোচনা করে দমিয়ে রাখতে পছন্দ করেন।


* যে কোনও বিষয়ে এগিয়ে এসে দায়িত্ব নিতে পছন্দ করেন A আদ্যক্ষরের জাতকরা। অন্যের তৈরি করা নিয়ম মেনে চলার বদলে এরা নিজেরা নিয়ম বানাতে ভালোবাসেন। আপনি নিজের মতো করে সবাইকে পরিচালনা করতে চান, আর সেটা করার মত আত্মবিশ্বাসও রয়েছে আপনার মধ্যে। আপনি সাহসী ও স্থিরচিত্ত। সেই কারণে A দিয়ে যাদের নাম শুরু, তাঁদের আত্মবিশ্বাস কখনও টাল খায় না।


* জীবনে অ্যাডভেঞ্চার ভালোবাসেন A আদ্যক্ষরের জাতকরা। এরা সব সময় সক্রিয় থাকেন এবং হাসি-মজা করে থাকেন।


* A দিয়ে যাদের নাম শুরু, তাদের মনের জোর থাকে যথেষ্ট। তবু কখনও যদি এরা মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েন, তখবও নিজের দুর্বলতার কথা কারোর কাছে প্রকাশ করতে চান না। এরা সব সময় অন্যের কাছে নিজেকে সাহসী ও আত্মবিশ্বাসী হিসেবে তুলে ধরেন।


* আপনার নাম যদি A দিয়ে শুরু হয়, তাহলে যে পেশায় গেলে আপনি সবাইকে নেতৃত্ব দিতে পারবেন, এমন পেশাই আপনার বেছে নেওয়া উচিত। এন্টারপ্রেনার, শিক্ষক বা গবেষক হিসেবে নেতৃত্বের ভূমিকা নিতে পারেন A আদ্যক্ষরের জাতকরা।


* তবে A দিয়ে যাদের নাম শুরু, তাঁদের চরিত্রের কয়েকটি নেগেটিভ দিকও রয়েছে। যেমন বলা যেতে পারে, এরা অনেক সময় অতিরিক্ত আত্মবিশ্বাসে ভুগতে পারেন। নিজেকে নিয়ে মগ্ন থাকেন বলে A আদ্যক্ষরের জাতকরা অন্যের ভূমিকা ও প্রচেষ্টাকে ছোট করে দেখেন অনেক সময়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.