চাকরি পাওয়া থেকে বসের সুনজরে থাকা, অফিসে ভাগ্য ফেরাবে এই সহজ টোটকা

 


ODD বাংলা ডেস্ক: কোভিডের পর থেকেই মন্দা চাকরির বাজারে। যত দিন যাচ্ছে, চাকরি পাওয়া যেন ততই কঠিন হয়ে যাচ্ছে। মুদ্রাস্ফীতির হার ঊর্ধমুখী। মাথার ঘাম পায়ে ফেলেও সব সময় পছন্দের চাকরি জোগাড় করা যায় না। আবার চাকরি একটা জোটানো গেলেও সেখানে উন্নতি করা ভাগ্যের সহায়তা ছাড়া হাজার পরিশ্রম করেও সম্ভব হয় না।


অনেক সময় দেখা যায়, একজন ব্যক্তি সারা দিন মন দিয়ে কাজ করছেন, কিন্তু অন্য একজন বেশি পরিশ্রম না করেও বসের নেকনজরে পড়ে যান। এই অবস্থায় হতাশাগ্রস্ত হয়ে না পড়ে, বরং দেখুন কী ভাবে সৌভাগ্যকে আপনার প্রতি সদয় করে তোলা যায়। জ্যোতিষশাস্ত্রে এই বিষয়ে কয়েকটি টোটকার কথা বলা হয়েছে। এগুলি মেনে চললে চাকরি সংক্রান্ত আপনার যাবতীয় সমস্যার সমাধান সম্ভব।



* জ্যোতিষ অনুসারে চাকরি পাওয়ার জন্য ভাগ্যেশ রত্ন অথবা দশমেশ রত্ন। এই রত্নগুলি ধারণ করলে চাকরি পাওয়ার পথের বাধা দূর হয়। তবে কোনও জ্যোতিষীর পরামর্শ নিয়ে তবেই রত্ন ধারণ করুন।


* বারবার চেষ্টা করেও যদি ইন্টারভিউতে সফল হতে না পারেন, তাহলে ইন্টারভিউ-এর আগের দিন কোনও হনুমান মন্দিরে গিয়ে পাতিলেবু ও লবঙ্গ দান করুন। পাতিলেবুর গায়ে চারটি লবঙ্গ গুঁজে দিন। এরপর এই লেবু হাতে নিয়ে ১০৮ বার 'ওম শ্রী হনুমানতে নমহঃ' জপ করুন। মন্ত্র জপ হয়ে গেলে লেবুটি হনুমানের পায়ে ছুঁইয়ে বাড়ি নিয়ে আসুন। পরের দিন ইন্টারভিউ দিতে যাওয়ার আগে একটা লাল কাপড়ে মুড়ে এই লেবুটি আপনার সঙ্গে করে নিয়ে যান। দেখবেন চাকরি পেতে আর সমস্যা হবে না।


* আপনার জন্মছকে সূর্যের অবস্থান ঠিক করে আপনার সঙ্গে বসের সম্পর্ক ঠিক কেমন হবে। সূর্য শক্তিশালী থাকলে বস আপনার উপর প্রীত থাকবেন এর কোষ্ঠীতে সূর্য দুর্বল হলে বসের সঙ্গে সমস্যা লেগেই থাকবে। এর প্রতিকারের জন্য রোজ সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠুন। স্নান সেরে সূর্যকে জলের অর্ঘ্য দিন। এরপর সূর্য পুরাণ বা সূর্য চলিশা পাঠ করুন। বসের সঙ্গে সমস্যা মিটে যাবে।


* ইন্টারভিউ থাকলে বাড়ি থেকে বেরনোর সময় আগে ডান পা ফেলুন। সামনে কোনও গরু থাকলে, তাকে গুড়, ডাল বা ময়দা খাওয়ান। পার্সে উড়ন্ত হনুমানের ছবি রাখলেও শুভ ফল পাবেন।


* কোনও মাসের শুক্লপক্ষে সাত টুকরো কাঁচা হলুদ, সাত টুকরো গুড়ও এবং একটা এক টাকার কয়েন হলুদ কাপড়ে বেঁধে রেললাইনে ছুঁড়ে ফেলুন। এই কাজটা কাউকে না জানিয়ে করুন। নিজেও ছোঁড়ার সময় অন্যদিকে তাকিয়ে থাকবেন। এর ফলে ইন্টারভিউয়ে সাফল্য পাবেন।


* অফিসে বস আপনার উপর অখুশি হলে বা আপনি চাকরিতে সাফল্য না পেলে প্রতি শনিবার শনিদেবের পুজো করুন। শনি মন্দিরে সর্ষের তেলের প্রদীপ জ্বালান। ১০৮ বার 'ওম শনিশ্চরায় নমহঃ' জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.