পুলিশের হাত থেকে বাঁচতে সেতু থেকে 10 ফুট দূরত্বে লাফ যুবকের! তারপর?

 


ODD বাংলা ডেস্ক: অনেক সময়ই চোর পুলিশের থেকে বাঁচার জন্য বিভিন্ন ধরনের উপায় অবলম্বন করে থাকে। কিন্তু, সম্প্রতি একজন যুবক পুলিশের হাত থেকে বাঁচার জন্য এমন কাণ্ড ঘতিয়েছেন, যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সিটবেল্ট না বেঁধে এবং ট্রাফিক আইন লঙ্ঘন করে গাড়ি চালাচ্ছিলেন ওই যুবক। পুলিশ তাকে দেখতে পেয়েই ধরতে যান। কিন্তু, তিনি আত্মসমর্পণ না করে পুলিশের হাত থেকে পালানোর জন্য সেতুতে উঠে পড়েন এবং সেখান থেকে উল্টো দিকের একটি দোকানের ছাদে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। এতো কিছু করেও, শেষরক্ষা হয়নি। কিছুক্ষণ পরেই ধরা পড়ে যান তিনি। কিন্তু, তিনি যেভাবে 10 ফুট দূরত্বে লাফ দিয়েছেন, তা দেখে সকলেই হতবাক। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে ওই যুবকের ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। Viral com নামের একটি প্রোফাইল থেকে ইউটিউবে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, সেতুর কিনারে দাঁড়িয়ে রয়েছেন ওই যুবক এবং দূরত্ব মেপে নেওয়ার চেষ্টা করেছেন। অন্যদিকে পুলিশ তাঁকে ধরার জন্য নীচে দাঁড়িয়ে রয়েছে। একটা দোলাচলের মধ্যেই ওই যুবক ঝাঁপ দিয়ে পড়লেন উল্টো দিকের একটি দোকানের ছাদে। প্রায় 40 ফুট উঁচু একটি সেতুর রেলিং টপকে সেতুরই একটি স্তম্ভের উপর দাঁড়িয়ে ওই যুবক ঝাঁপ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেতুর নীচে তখন পুলিশ। পথচলতি মানুষের ভিড় থমকে গিয়েছে। ভিড়ের মধ্যে থেকে চিৎকার করে যুবককে বলা হচ্ছিল, ‘ঝাঁপ দেবেন না। নেমে আসুন দয়া করে!’ যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে আমেরিকার ব্রুকলিনে। নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম কেন্ডাল ফ্লয়েড। তিনি সিটবেল্ট না বেঁধে এবং ট্রাফিক আইন লঙ্ঘন করে গাড়ি চালাচ্ছিলেন ফ্লয়েড। পুলিশের হাত থেকে বাঁচতে সেতুতে উঠে পড়েন তিনি। পুলিশ জানিয়েছে, ফ্লয়েডের পায়ে আঘাত লেগেছে। তাঁর বিরুদ্ধে পুলিশের উপর হামলা, বেপরোয়া গাড়ি চালানো এবং দুর্ব্যবহার-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.