ভরা শ্রাবণেই বক্রী হচ্ছেন বৃহস্পতি, ৪ রাশির দাম্পত্য জীবনে বাড়বে কলহ

 


ODD বাংলা ডেস্ক: বৃহস্পতির বক্রী চলন জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ ঘটনা। এই গ্রহের গতি পরিবর্তন হলে সমস্ত রাশির জাতকদের কেরিয়ার, অর্থ, মান-সম্মানে প্রভাব পড়ে। পাশাপাশি সমস্ত জাতকদের দাম্পত্য জীবনও এঁর দ্বারা প্রভাবিত হয়। উল্লেখ্য, জ্যোতিষে বৃহস্পতিকে ধন, বিবাহ, শিক্ষা, গুরুর কারক গ্রহ মনে করা হয়। জ্যোতিষ গণনা অনুযায়ী আগামী ২৯ জুলাই বৃহস্পতি বক্রি হলে ৪টি রাশির জাতকদের দাম্পত্য জীবনে নেতিবাচক প্রভাব পড়বে। এ সময় এই রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। কোন কোন ৪ রাশির ওপর বক্রী বৃহস্পতির প্রভাব পড়তে চলেছে, জেনে নেওয়া যাক।


মেষ রাশি 


বৃহস্পতির বক্রী দশার কারণে এই রাশির পেশা জীবনে যেমন একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে, ঠিক তেমনই আপনাদের দাম্পত্য জীবনকেও বৃহস্পতি প্রভাবিত করবে। এই সময়কালে জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক সামঞ্জস্যের অভাবে ঝগড়া বিবাদ বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনাদের মধ্যে কথাবার্তা কমে যাবে। এর ফলে আনন্দ আপনাদের জীবন থেকে দূর হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ইগোর সংঘাতের ফলে সমস্য়া আরও বাড়বে। এই রাশির জাতকরা বৃহস্পতির অনুকূল পরিস্থিতি লাভের জন্য বৃহস্পতিবার যজ্ঞ করান।


​সিংহ রাশি 


এই রাশির জাতকদের জীবনে বক্রী বৃহস্পতি চরম ওঠা-পড়া সৃষ্টি করবে। বিপরীতমুখী বৃহস্পতি আপনার দাম্পত্য জীবনকে সমস্যায় তো ফেলবেই, পাশাপাশি সন্তানের তরফেও এ সময় কষ্ট পেতে পারেন। জ্যোতিষ গণনা অনুযায়ী এই গোচরের প্রভাবে বাচ্চাদের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। এ কারণেই জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ বাঁধবে। আবার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও সম্পর্ক ভালো থাকবে না। সমস্যা মুক্তির উপায় হিসেবে রোজ সকালে ওম গুরুওয়ে নমঃ মন্ত্র জপ করুন।


কন্যা রাশি 


পেশা জীবনে বৃহস্পতির বিপরীতগতি কন্যা জাতকদের মিশ্র ফলাফল প্রদান করলেও, দাম্পত্য জীবনে সঙ্গীর সঙ্গে সম্পর্ককে বিশেষ ভাবে প্রভাবিত করবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার ইগোর সংঘাত ক্রমশ বাড়তে পারে। আবার আর্থিক সমস্যার কারণে দাম্পত্য সম্পর্কেও ফাটল ধরতে পারে। বৃহস্পতি বিপরীতমুখী হওয়ায় আপনাদের মধ্যে সামঞ্জস্যের অশুভ প্রভাব দেখা দিতে পারে। এমনকি পারস্পরিক বোঝাপড়াও কমবে। সমস্য়া সমাধানের উপায় হিসেবে প্রতিদিন ওম নমঃ শিবায় মন্ত্র জপ করুন।


​তুলা রাশি 


বিপরীতমুখী বৃহস্পতি তুলা রাশির জাতকদের জীবনে অশুভ ফলাফল নিয়ে আসছে। এই রাশির দম্পতিদের মধ্যে অকারণেই বিবাদ দেখা দেবে। পারস্পরিক বোঝাপড়া কমবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির জাতকদের অহংকার তাঁদের জীবনসঙ্গীর নিকটে যেতে দেবে না। তাই বৃহস্পতির বক্রী দশা চলাকালে কোনও বিপরীত পরিস্থিতি দেখা দিলে তাতে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। এই রাশির জাতকরা প্রতিদিন ২১ বার ওম বৃহস্পতয়ে নমঃ মন্ত্র জপ করবেন।


​দাম্পত্য কলহ দূর করার সহজ উপায়


দাম্পত্য জীবনে বিবাদ বাড়তে থাকলে এই সহজ উপায়টি করে দেখতে পারেন। শিব ও পার্বতীর মূর্তি বা ছবির সামনে নিয়মিত ঘিয়ের প্রদীপ প্রজ্জ্বলিত করুন। পাশাপাশি নিয়মিত শিব চালিসা পাঠ করুন। পুজো শেষ হওয়ার পর শিব ও পার্বতীর কাছ থেকে সুখী দাম্পত্য জীবনের আশীর্বাদ প্রার্থনা করুন। এ ছাড়াও শুক্রবার লক্ষ্মী-নারায়ণ মন্দিরে গিয়ে গোলাপ ফুল অর্পণ করলেও দাম্পত্য কলহ দূর হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.