অর্থাভাব, ব্যবসায় মন্দা দূর করবে কালো হকীক, জেনে নিন ধারণের নিয়ম



 ODD বাংলা ডেস্ক: মনে করা হয় রত্ন ধারণ করলে শুভ প্রভাব বৃদ্ধি করা যায় এবং নেতিবাচক শক্তি থেকে মুক্তি লাভ করা যায়। জ্যোতিষ পরামর্শ ও কোষ্ঠী অনুযায়ী রত্ন ধারণ করলে জীবনে একাধিক ইতিবাচক পরিবর্তন আসে বলে মনে করা হয়। আবার বিভিন্ন রত্নের নিজস্ব প্রভাব ও ফলাফল রয়েছে। প্রতিটি রত্নের ওপর কোনও না-কোনও গ্রহের প্রতিনিধিত্ব থাকে। রত্ন ধারণ করলে তার সঙ্গে সম্পর্কযুক্ত গ্রহের দোষ কম করা যায়।


জ্যোতিষ অনুযায়ী কোনও জাতকের কোষ্ঠীতে রাহু-কেতুর অশুভ প্রভাব বৃদ্ধি পেলে হকীক রত্ন ধারণ করা উচিত। আবার হকীক রত্নের মালা ধারণ করল শিব প্রসন্ন হন। কোন উপায় হকীক রত্ন ধারণ করা উচিত এবং এর ফলে কী লাভ অর্জন সম্ভব, জেনে নিন।


হকীক রত্ন ধারণের নিয়ম


জ্যোতিষীদের মতে মঙ্গলবার বা শনিবার এই রত্ন ধারণ করা উচিত। রুপোর আংটি বা পেন্ডেন্টে কালো হকীক রত্ন মুড়িয়ে নেওয়া উচিত। জ্যোতিষ অনুযায়ী যে দিন এই রত্ন ধারণ করবেন, সে দিন সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে স্নান করে নিন। এর পর মঙ্গল বা শনিদেবকে স্মরণ করে হকীক রত্ন জড়িত আংটি বা পেন্ডেন্ট ধারণ করুন। ধারণের সময় নিম্নলিখিত মন্ত্রটি বলবেন।


শনির বীজ মন্ত্র- ওম প্রাং প্রীং প্রৌং সঃ শনৈশ্চরায় নমঃ

মঙ্গলের বীজ মন্ত্র- ওম ক্রাং ক্রীং ক্রৌং সঃ ভৌমায় নমঃ


হকীক রত্ন ধারণের লাভ


১. জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যে জাতকদের কোষ্ঠীতে রাহু-কেতু ও শনি অশুভ প্রভাব বিস্তার করে থাকে, তাঁরা এই রত্ন ধারণ করতে পারেন। মনে করা হয় কালো হকীক রত্ন ধারণ করলে মানসিক অবসাদ থেকে মুক্তি পাওয়া যায়।


২. ব্যবসায় মন্দার মুখে পড়লে শুক্রবারের দিনে হকীক রত্নটি নিজের দোকান বা অফিসে ক্যাশ বাক্সে রেখে দিন। মনে করা হয়, এর ফলে ব্যবসায় সাফল্য লাভ করা যায়। পাশাপাশি ধন লাভের পথও প্রশস্ত হয়।


৩. আবার গৃহ কলহ থেকে মুক্তি এবং জীবনে সুখ-শান্তি বজায় রাখার জন্যও এই রত্নকে কাজে লাগাতে পারেন। শনিবার দিন হকীক রত্ন নিজের পরিবারের সদস্যদের মাথা থেকে ঘুরিয়ে দক্ষিণ দিকে ফেলে দিন। এর প্রভাবে বিবাদ দূর হবে এবং পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।


৪. দীর্ঘদিন ধরে আর্থিক অনটনের মুখোমুখি হলে জ্যোতিষ অনুযায়ী নিজের বাড়ির ঠাকুর ঘরে কালো হকীক রত্ন রেখে দিন। এর প্রভাবে আর্থিক অনটন দূর হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.