ভুলেও পরবেন না এই রঙের জুতো! রুষ্ট হবেন বৃহস্পতি, তাড়া করবে দুর্ভাগ্য



 ODD বাংলা ডেস্ক: জুতো কেনার সময় আমরা কোন কোন দিক খেয়াল করি? জুতোটা কোন কোম্পানির? জুতো আমার পায়ের মাপের সঙ্গে মিলছে কিনা, আমার বাজেটের সঙ্গে জুতোর দাম খাপ খাচ্ছে কিনা এবং জুতোটা দেখতে কেমন। কিন্তু জ্যোতিষ বিশেষজ্ঞদের বক্তব্য অনুসারে জুতো কেনার সময় এই সবের পাশাপাশি তার রংটাও বেছে নিতে হবে। কারণ আমাদের ভাগ্য জুতোর ওপরেও অনেকটা নির্ভরশীল। তাই জুতো কেনার আগে কোন রঙের জুতো কিনবেন তা অবশ্যই জেনে নেবেন।


এখনকার দিনে ফ্যাশন ট্রেন্ড অনুযায়ী তরুণ তরুণীরা পোশাকের সঙ্গে মিলিয়ে জুতো পরতে পছন্দ করেন। কিন্ত এই কারণেই জুতো বা স্লিপার কিনতে গিয়ে বড় ভুল করে ফেলি আমরা। এই একটা ভুলের কারণে আমাদের জীবনে বিপর্যয় নেমে আসতে পারে, আমরা দারিদ্র্যের মধ্যে গিয়ে পড়তে পারি। জেনে নিন জ্যোতিষ অনুসারে কোন কোন রঙের জুতে পরা শুভ এবং কোন রঙের জুতো পরা একদমই উচিত নয়।


জুতো কেনার সময় বেশিরভাগ মানুষই তার স্টাইলের দিকে নজর করেন। জুতোটা তাঁর পায়ে কতটা ভালো লাগছে, সেটাই যাচাই করে নেন সাধারণত। কিন্তু জানেন কি জুতোর রং নির্বাচনে গোলমাল করে ফেললে আপনি বৃহস্পতিকে রাগিয়ে দিতে পারেন? আর জন্মছকে বৃহস্পতি রুষ্ট অবস্থায় থাকলে তার খারাপ প্রভাবে জীবনের সুখ, শান্তি, আনন্দ হারিয়ে যেতে পারে। বৃহস্পতির দশায় আমাদের বিবাহিত জীবনে সমস্যা দেখা দেয় এবং আর্থিক সংকট তৈরি হয়।


জ্যোতিষ অনুসারে আমাদের কখনোই হলুদ রঙের জুতো বা স্লিপার পরা উচিত নয়। কারণ হলুদ রংকে বৃহস্পতির রং বলে মনে করা হয়। পায়ে হলুদ রঙের জুতো বা স্লিপার পরলে কোষ্ঠীতে বৃহস্পতির খারাপ অবস্থায় আসে। এর ফলে পারিবারিক জীবন ও আর্থিক জীবনে গুরুতর সমস্যা দেখা দেয়।


এখন প্রশ্ন হল কোন রঙের জুতো পরা শুভ? কালো, বাদামি, খয়েরি বা সাদা রঙের জুতো যে কোনও সময়ই পরা যায়। তবে আপনি যদি আরও একটু ট্রেন্ডি ফ্যাশনে মাততে চান, তাহলে লাল রঙের জুতো পরতে পারেন। কিন্তু জীবনে সুখ ও সৌভাগ্য ধরে রাখতে চাইলে যে কোনও মূল্যে হলুদ রঙের জুতো বা স্লিপার পরা এড়িয়ে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.