Thailand এ স্বাগত জানাচ্ছে কন্ডোম ক্যাফে! যাবেন গোপন ইচ্ছা পূরণ করতে?

 


ODD বাংলা ডেস্ক: Thailand এ সকলকে স্বাগত জানাচ্ছে কন্ডোম ক্যাফে। বাধাহীন যৌন উত্তেজনার স্বাদ পাওয়ার জন্য বিখ্যাত হয়ে উঠেছে এই ক্যাফে। সেই ক্যাফেতে খাবার খাওয়ার সঙ্গে সঙ্গে মেতে ওঠা যাবে অবাধ যৌন মিলনে। সোশ্যাল মিডিয়া উত্তাল অভিনব এই ক্যাফে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল থাইল্যান্ডের সেই ক্যাফেতে রয়েছে অভিনব সব খাবার যেমন, কন্ডোম আইসক্রিম, কন্ডোম টফি ইত্যাদি। এখানেই শেষ নয়, খাবার বিল মেটানোর পর সকলের হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট কন্ডোম। ভাইরাল সেই ক্যাফের মেনু কার্ডেও ব্যবহার করা হয়েছে কন্ডোম। সেই ক্যাফেতে পর্যটকরা ভিড় করছেন খাবার খাওয়ার সঙ্গে সঙ্গে মনের গোপন চাহিদা পূরণ করতে।


সোশ্যাল মিডিয়ায় এই ক্যাফের ছবি শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। @cabbagesandcondoms নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে এই ছবি। Cabbages And Condoms নামের সেই ক্যাফেটি থাইল্যান্ডে অবস্থিত। এই ক্যাফেতে যখনই কেউ ঢুকবেন, তখনই দেখতে পাবেন ক্যাফের অন্দরসজ্জায় চারিদিকে ব্যবহার করা হয়েছে কন্ডোম। কন্ডোমের তৈরি ল্যাম্পশেড, কন্ডোমের তৈরি ফুলদানি ইত্যাদি। এমনকী ভাইরাল সেই ক্যাফেতে ঢোকার সময় দুটি পুরুষ ও মহিলার মূর্তিও সাজানো হয়েছে কন্ডোমের তৈরি পোশাকে। থাইল্যান্ডের এই ক্যাফেতে এখন বিশাল ভিড় করছেন পর্যটকরা। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই কন্ডোম ক্যাফে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই কন্ডোম ক্যাফের তরফে জানানো হয়েছে যে, সেফ সেক্সের প্রচারের জন্যই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। সেই কারণেই ভাইরাল হওয়া ক্যাফের সবকিছুতেই ব্যবহার করা হয়েছে কন্ডোম। থাইল্যান্ড এমনিতেই পর্যটকদের কাছে দারুণ জনপ্রিয়। কিন্তু, এই ক্যাফেতে প্রবেশ করার জন্য রয়েছে কঠিন নিয়ম। 18 বছর না হলে সেখানে প্রবেশ নিষেধ। এছাড়াও পোষ্য নিয়েও সেই ক্যাফেতে প্রবেশ করা যাবে না। থাইল্যান্ডে গিয়ে প্রিয় মানুষের সঙ্গে যদি ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে চান তাহলে অবশ্যই যেতে হবে সেই ক্যাফেতে। সেই ক্যাফেতে গিয়েই পূরণ করা যাবে মনের গোপন চাহিদা। সোশ্যাল মিডিয়ায় @mohnishdoultani নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ক্যাফের ভিডিয়ো। এক নজরে দেখে নিন সেই ভিডিয়ো।


পুরো বিশ্বেই ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের মজার মজার জায়গা। সম্প্রতি এমনই একটি জায়গা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। থাইল্যান্ডের সেই কন্ডোম ক্যাফে নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের মনের গোপন ইচ্ছা পূরণ করতে চাইলে চলে যেতে পারেন সেই ক্যাফেতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.