বাস্তুশাস্ত্র মতে এই জিনিসগুলি পকেটে রাখলে মারাত্মক ক্ষতি হতে পারে

 


ODD বাংলা ডেস্ক: বিশ্বাসের মধ্যে এমন এক জোড় আছে যা সীমাহীন। তার উদাহরণ আমরা পেয়েছি “মাঞ্ঝি” নামক সিনেমাটিতে। যেখানে দেখানো হয়েছে যে একজন মানুষ তার মনের জোরে একটি পাহার ভেঙে রাস্তা তৈরি করেছে। এটি করতে পরিশ্রম এবং সময়ের কথা তো ছেড়েই দিলাম, এছাড়াও প্রবল বাধাও এসেছে তারদিকে। সব কিছু স্বত্বেও তার মনবল ভেঙে পরেনি।


এই বিশ্বাসের বশেই খুলতে পারে আপনার ভাগ্য। হ্যাঁ ঠিকই শুনেছেন, এই বিশ্বাস অসম্ভবকে সম্ভব করে তুলতে পারে। শুধু তাই নয়, নিজেকে উজাড় করে দিতে পারে সবাইকে ভালো রাখতে। এর ফলে খারাপ কিছু ঘটার আশঙ্কা একেবারেই কমে যেতে পারে।


একাধিক স্টাডিতে দেখা গেছে বাস্তুশাস্ত্রে উল্লেখিত নিয়মগুলি মানেলে কোন রকম খারাপ তো হয়ই না, উলটে বরং নানা রকম উপকার হয়। সেখানে বলা হয়েছে কিছু কিছু জিনিসকে পকেট থেকে বের করে ফেলতে হবে এক্ষুনি। তবে চলুন জেনে নি কোন কোন জিনিস পকেটে না রাখলে ভাগ্য খুলে যাবে সবার।


১। পকেটে কোন রকম ভাবেই পুরনো কিছু বিল রখবেন না, এতে আপনার ক্ষতি হতে পারে।কারণ বাস্তুশাস্ত্র মতে প্যান্ট বা জামার পকেটে পুরানো বিল রেখে দিলে নেগেটিভ এনার্জি পিছু নেয়। ফলে একের পর এক খারাপ ঘটনা ঘটার আশঙ্কা বেড়ে যায়।


২। বেশ কিছু রিসার্চে দেখা গেছে যে মানি ব্যাগে বাজে বা এমন ছবি রাখবেন না যা দেখে আপনি উত্তেজিত হয়ে পরেন। এতে কনসেন্ট্রেশন নষ্ট হয় এবং মানসিক চাপও বাড়তে পারে। তাই মানি ব্যাগে বাবা-মা, স্ত্রী বা ছেলে মেয়ের ছবি রাখুন, এতে মনে জোড় পাবেন।


৩। নষ্ট হয়ে যাওয়া মানিব্যাগ ব্যাবহার করবেন না, এতে ব্যাডলাক ধাওয়া করে পেছনে। ৪। হিজি বিজি লেখা যুক্ত কোন কাগজ রাখবেন না মানিব্যাগে, এরম থাকলে আর্থিক উন্নতি কোন দিনও সম্ভব নয়।


৫। মানি ব্যাগে সুন্দর করে টাকা গুছিয়ে রাখুন। ফলে আর্থিক সাফল্য আপনার হাতের নাগালে থাকবে, ভাঁজ খাওয়া টাকা আর্থিক উন্নতি ঘটায়। ৬। পকেটে সবসময় ওষুধ নিয়ে ঘুরলে শারীরিক অসুস্থতা পিছু নেয়। ৭। রুপার জিনিস কখনও পকেটে নিয়ে ঘুরবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.