মঙ্গলবার এই বস্তুগুলি দান করলে হনুমানজির আশীর্বাদে আপনার সমস্ত মনস্কামনা পূরণ হবে…

 


ODD বাংলা ডেস্ক: আমরা সবাই কোন না কোন ভগবানকে মেনে চলি। আমাদের সকলেরই কিছু না কিছু মনবাসনা থাকে। আর এই মনবাসনা নিয়ে সঠিকভাবে যদি আরাধ্য দেবতাকে খুশি রাখা যায় তাহলে ঠিকই ফল পাওয়া যায়। সেক্ষেত্রে জেনে নিতে হবে সঠিক পথটি। সমস্ত দেবতাদের কিছু বিশেষ বিশেষ দিন থাকে, সেই দিন তাকে তুষ্ট করতে পারলে কেল্লা ফতে।


এমনই সব দেবতাদের মধ্যে অন্যতম হলেন সবার প্রিয় হনুমানজি। পবন পুত্র হনুমানজির বিশেষ দিনটি হল মঙ্গলবার। এই দিন কিছু বিশেষ কাজ করতে পারলে লাভবান হওয়া যায়। এর মধ্যে অন্যতম হল দান করা। মঙ্গলবার যদি আপনি এই বিশেষ জিনিশ গুলো দান করতে পারেন তাহলে খুব শীঘ্রই আপনার ভাগ্যের চাকা ঘুরে যাবে।


তামা বা পিতলের জিনিস দান করা – আপনি যদি মঙ্গলবার কোন তামা বা পিতলের জিনিস কোন নির্ধন বাক্তিকে বা কোন মন্দিরে দান করেন তাহলে আপনার জীবনের সমস্ত দুঃখ কষ্ট দূর হয়ে যাবে। দান করার কোন সঠিক দিন না থাকলেও আপনি যদি এটি মঙ্গলবার করেন তাহলে হনুমানজি খুবই খুশি হন।


ধন সম্পত্তি দান করা – আপনি যদি মঙ্গলবার কোন অসহায় মানুষকে ধন দান করেন তাহলে আপনি আরোও সম্পত্তির মালিক হবেন। এটা মান্যতা আছে যে যদি আপনি এই বিশেষ দিনে ধন দান করেন তাহলে আপনার সেই প্রকার ধনের বৃদ্ধি হবে।


নারকেল দান করা – আপনি আপনার জীবনে ভালো ফল আনতে চান? তাহলে অবশ্যই মঙ্গলবার দেখে আপনার বাড়ির কাছের কোন মন্দিরে গিয়ে একটি নারকেল হনুমানজির কাছে অর্পণ করুন। দেখবেন আপনার জীবনে নাম খ্যাতি ছড়িয়ে পরবে।


কমলা বস্ত্র ডান – আমরা সবাই জানি কমলা রং হনুমানজির খুব প্রিয়। তাই এই বিশেষ দিনে কোন বিবস্ত্র মানুষকে যদি আপনি কমলা রঙের বস্ত্র দান করেন তাহলে আপনার সব মনস্কামনা পূর্ণ হবে। বস্ত্রটি দান করার আগে সেটি হনুমানজিকে অর্পণ করে আপনার মনস্কামনা জানান, তারপর সেটি দান করুন।


প্রতি মঙ্গলবার মন দিয়ে হনুমানজির পুজা করুন এবং এই জিনিসগুলি দান করলে আপনার জীবন সুখ শান্তিতে ভোরে উঠবে। অর্থাভাব দূর হয়ে যাবে। জীবন হয়ে উঠবে আরও উন্নত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.