পুজোর সুপারি দিয়ে ফেরান অর্থভাগ্য, কাজে লাগান এই টোটকা…

 


ODD বাংলা ডেস্ক: আর্থিক দিক দিয়ে আমরা সবাই সচ্ছল হতে চাই। আমরা সবাই চাই যাতে আমাদের পরিবার সুখে থাকে। অর্থকষ্ট যাতে আমাদেরকে ও পরিবারকে ছুতে না পারে সেই জন্য আমরা বাস্তু মেনে অনেক নিয়ম মেনে চলি। আমরা চাই আমদের ভাগ্য যেন সবসময় প্রসন্ন হয়। আর ভাগ্য প্রসন্ন করার জন্য বাস্তুমতে কিছু জিনিস মেনে চলা উচিত।


বাড়িতে প্রতিদিন অশান্তি লেগেই থাকে ? বাড়ির সদস্যদের সারা বছর অসুখ বিসুখ লেগেই থাকে ? তাহলে ভাবতে হবে বাড়িতে কোনো নেগেটিভ এনার্জি বাসা বেধেছে। সামান্য কয়েকটি অদল বদল নেগেটিভ এনার্জি দূর করে বাড়িতে সুখ শান্তি ফিরিয়ে আনে, অর্থভাগ্য বদলাতে পারে।


ফেংসুই মতে ঘরে সি-সল্ট রাখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ঘরের নেগেটিভ এনার্জি দূর করে সি-সল্ট। ঘরের উত্তর পূর্ব বা দক্ষিন পশ্চিম কোনে কোনো পাত্রে সি-সল্ট রাখলে অর্থভাগ্য বেড়ে যায়। ঘরের কার্পেটে ধুলো জমে থাকলে তা থেকে নেগেটিভ এনার্জি নির্গত হয়। চেষ্টা করুন ঘরের ধুলো পরিষ্কার রাখতে।


বাড়িতে অপ্রয়োজনীয় জিনিস রাখবেন না। পুরানো জিনিস ফেলে দিয়ে নতুন জিনিস নিয়ে আসুন। বাড়িতে যত অপ্রয়োজনীয় জিনিস থাকবে তত নেগেটিভ এনার্জিতে বাড়ি ভরে যাবে। চেষ্টা করুন ঘরের টেবিল পরিষ্কার রাখতে, ড্রয়ার পরিষ্কার রাখতে চেষ্টা করুন, এতেও নেগেটিভ এনার্জি দূর হয়ে যায়।


নোংরা জামাকাপড় বাড়িতে ছড়িয়ে রাখবেন না, এতে পজিটিভ এনার্জি দূরে পালিয়ে যায়, তাই কোনো একটি জায়গায় সেগুলি গুছিয়ে রাখুন। বন্ধ ঘর নেগেটিভ এনার্জির গুদাম। চেষ্টা করুন ঘরের জানালা দরজা খোলা রাখতে, যাতে আলো বাতাস ঢুকতে পারে।


ঘরের আলমারি রাখার পজিশন অর্থভাগ্য ফেরাতে সাহায্য করে। দক্ষিন দিকে পিছন করে আলমারি রাখলে অর্থভাগ্য ফিরে যায়। বাস্তুমতে পিছনের পকেটে টাকা রাখা অশুভ। তাই চেষ্টা করুন সামনের পকেটে টাকা রাখতে।


জ্যোতিষশাস্ত্র মতে সুপারি আপনার দুর্ভাগ্যকে সৌভাগ্যে পরিনত করতে পারে। এছাড়া সম্পদ বৃদ্ধিতে সাহায্য করে পুজোয় ব্যবহার করা সুপারি। একটি সবুজ কাপড়ে সুপারি, আতপ চাল ও কাচি হলুদ একসাথে বেধে কর্মক্ষেত্রে বা ব্যবসার জায়গায় রেখে দিন, এতে অর্থভাগ্য ফিরবে।


এছাড়া বৃহস্পতিবারের লক্ষ্মী পুজোয় ব্যবহৃত সুপারিতে সিদুর লাগিয়ে তা টাকা রাখার স্থানে রেখে দিন, এতে আর্থিক উন্নতি হয় ও আর্থিক সমস্যা কেটে যাবে। গণেশের ছবি রয়েছে এমন একটি রুপোর কয়েন ও পুজোয় ব্যবহৃত সুপারি একসাথে রেখে সিদ্ধিদাতা গণেশের পুজো করুন, এতে শুভ ফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.