বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি দায়িত্ব বোধ বাড়ে এই রাশি, এদের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন

 


ODD বাংলা ডেস্ক: শাস্ত্রে উল্লেখ আছে ১২ টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি দায়িত্ব বোধ বেড়ে যায়। এদের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন।


সম্পর্ক নিয়ে সকলের মানসিকতার আলাদা। কেউ সম্পর্ক টিকিয়ে রাখতে কঠিন লড়াই লড়ে হয় সকলকে। তো কেউ সম্পর্কে ব্যাপারে উদাসীন। কেউ সঙ্গীকে ভালো রাখতে সব রকম ত্যাগ করে থাকেন। তেমনই কেউ সঙ্গীর কথা একেবারে ভাবেন না। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২ টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি দায়িত্ব বোধ বেড়ে যায়। এদের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন। 


বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা সহজে কারও প্রতি ভরসা করেন না। এই রাশি সম্পর্কে থাককালীন সঙ্গীকে তেমন গুরুত্ব দেন না। তবে, বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি দায়িত্ব বোধ বাড়ে এই রাশি। এদের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন। 


মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেমের সম্পর্কে থাকলে সে সম্পর্ককে বেশি গুরুত্ব দেন না। তবে, বিচ্ছেদের পর সঙ্গীর গুরুত্ব বুঝতে পান। এরা বিচ্ছেদের পর মানসিকভাবে তাদের প্রাক্তনকে সমর্থন করেন। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি দায়িত্ব বোধ বাড়ে এই রাশি। এদের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন। 


সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেমিককে তাদের জীবন থেকে বাদ দিয়ে অত্যধিক সময় নেয়। সম্পর্কে থাকাকালীন সম্পর্কে গুরুত্ব না বুঝলেও বিচ্ছেদের পর তাকে ভুলতে পারেন না। তার প্রতি দায়িত্ব বেড়ে যায় তখন। প্রাক্তনের সঙ্গে বারে বারে যোগাযোগ করার চেষ্টা করে থাকেন। এতে সেই ব্যক্তি তার প্রতি বিরক্ত বোধ করেন। সিংহ রাশির এই স্বভাব সম্পর্কে সচেতন থাকুন।  বিচ্ছেদের পর প্রাক্তনের প্রতি যত ভালোবাসা ও দায়িত্ব বোধ বাড়ে এই রাশি ছেলে মেয়েদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.