যুবতীকে অন্তর্বাস পছন্দ করে দিচ্ছিলেন যুবক, আচমকা হাজির স্ত্রী! তারপর?

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া হল এমন এক জায়গা যেখানে বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। নেটিজেনদের পছন্দ হলে সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগে না। সম্প্রতি ইন্টারন্যাশনাল ডিজে পাশার একটি ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছে। পাশা এখন দিল্লিতে থাকেন। বিয়ে করে এখানেই সংসার পেতেছেন। তাঁর একটি ভিডিয়ো নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। একজন যুবক তাকে পছন্দ করে দিচ্ছিলেন অন্তর্বাস। কিন্তু, তাঁর স্ত্রী যে আচমকা চলে আসবে, তা স্বপ্নেও ভাবতে পারেননি ওই যুবক।


সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। djpashadoll নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে ভাইরাল সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, অর্ন্তবাস কিনবে বলে একটি শপিং মলে গিয়েছেন পাশা। হঠাৎ করেই সেখানে মেয়েদের অর্ন্তবাস দেখতে চলে আসেন এক যুবক। পাশাকে দেখেই চোখ ছানাবড়া যুবকের। এরপরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। পাশাকে দেখেই তিনি ইশারা করে বলেন এই অর্ন্তবাসটি তাঁর জন্য ভালো নয়। এরপর পাশা একের পর এক অর্ন্তবাস হাতে তুলে যুবককে দেখাতে থাকেন। যুবক ইশারা করে বলতে থাকেন কোনটা ভালো, কোনটা খারাপ। এমন সময় আচমকা ওই যুবকের স্ত্রী চলে আসেন সেখানে। স্ত্রীকে দেখেই অবাক হয়ে চমকে যান যুবক।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এরপর আর পাশার দিকে তাকান না ওই যুবক। তাঁর স্ত্রী যে আচমকা সেখানে চলে আসবে, তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি ওই যুবক। স্ত্রীয়ের হাত ধরে তিনি বেরিয়ে যান মল থেকে। কিন্তু, যেতে যেতে চোখের ইশারায় পাশাকে নিজের বউয়ের সঙ্গে আলাপ করান। এরপরই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কিন্তু, সেটি কোনও আচমকা ঘটনা নয়। পাশা নিজেই সেই ভাইরাল ভিডিয়োটি বানিয়েছেন। যে যুবককে সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি আসলে পাশার স্বামী। তাঁরা দু'জনে এই ধরনের মজার ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাঁরা দু'জনেই জনপ্রিয় ডিজে। তাঁদের বিয়ের ছবিতেও ভরে রয়েছে ইনস্টাগ্রাম। এর মধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.