নিজের স্বার্থ সিদ্ধির জন্য অন্যের দুর্বলতার সুবিধা নেন, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে



 ODD বাংলা ডেস্ক: বিস্তর। শাস্ত্র মতে, এই সকলের গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যক্তির খারাপ ও ভালো সময় শুরু হয়। সে যাই হোক, আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, নিজের স্বার্থ সিদ্ধির জন্য দুর্বলদের সুবিধা নেন এরা, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে। এরা সব সময় লোকের দুর্বলতার সুবিধা নেয়। 


বৈদিক শাস্ত্র উল্লেখ আছে ১২টি রাশি রাশির। মেষ থেকে মীন এই সব কয়টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন সে কারণে আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা সকল ব্যক্তির চরিত্র, আলাদা সকলের মানসিকতা। শাস্ত্র অনুসারে, এই পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। শাস্ত্রের বিভিন্ন গ্রহের ভূমিকা বিস্তর। শাস্ত্র মতে, এই সকলের গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যক্তির খারাপ ও ভালো সময় শুরু হয়। সে যাই হোক, আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, নিজের স্বার্থ সিদ্ধির জন্য দুর্বলদের সুবিধা নেন এরা, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে। এরা সব সময় লোকের দুর্বলতার সুবিধা নেয়। 

  

মেষ রাশি-

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা সব সময় অন্যেরো দুর্বলতার সুবিধা নেন। নিজের ভালোটা দেখেন সব সময়। সে কারণে এরা ভালো বন্ধু তৈরিতে ব্যর্থ হয়ে থাকেন।  


মিথুন রাশি-

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা সৎ হলেও নিজেদের সুবিধার কথা সব সময় দেখেন। সে কারণে এদের আচরণে সহজে কেউ দুঃখ পেয়ে যায়। এরা লোকের দুর্বলতার সুবিধা নিতে এক্সপার্ট। এদের থেকে দূরত্ব বজায় রাখুন। এই রাশির ছেলে মেয়েরা অন্যের থেকে সুবিধা নিয়ে থাকে।   


মীন রাশি-

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা অহংকারী হন। এরা অন্যের দুর্বলতার সুযোগ নিয়ে থাকেন। এই রশির ছেলে মেয়েরা নিজেদের স্বার্থের কথা ভাবেন সব ক্ষেত্রে। সব কাজে নিজের স্বার্থসিদ্ধির কথা চিন্তা করেন। সে কারণে এরা অন্যের সুযোগ নিতে চান। 


কেউ নম্র স্বভাবের, কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা, ভিন্ন আমাদের মনের ভাবনা। শাস্ত্র মতে, এই সকল নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। শাস্ত্র মতে, সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা ও আচরণের পার্থক্যের কারণ সকলের রাশি। তবে, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে। নিজের স্বার্থ সিদ্ধির জন্য অন্যের দুর্বলতার সুবিধা নেন এরা।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.