এই রাশির জাতকদের ভাগ্য ৪ জুলাই সূর্যের মতো উজ্জ্বল হবে

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশিচক্রের সাইন একটি গ্রহ দ্বারা শাসিত হয়। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা গণনা করা হয়। ৪ ঠা জুলাই ২০২২ সোমবার। সোমবার ভগবান শঙ্করকে উৎসর্গ করা হয়। এই দিনে নিয়ম মেনে ভগবান শঙ্করের পূজা করা হয়।


মেষ রাশি- মন খুশি থাকবে, তবে কোনো অজানা আশঙ্কায় বিচলিত হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। জীবনযাপন কঠিন হবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। রুটিন বিশৃঙ্খল হবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। বেড়াতে যেতে পারেন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে।


বৃষ - আত্মবিশ্বাস প্রচুর থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। জীবনসঙ্গীর সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। মনে শান্তি থাকবে। আপনি কিছু পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ করতে পারেন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। মায়ের সহযোগিতা পাবেন। ভালো খবর পাবেন। ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন।


মিথুন - মনে সুখের অনুভূতি থাকবে। তবে ধৈর্য ধরুন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, তবে কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। মায়ের সহযোগিতা পেতে পারেন। একাডেমিক কাজে বাধা আসতে পারে। কোনো কাজের ব্যাপারে মানসিক বিভ্রান্তি আপনাকে বিরক্ত করতে পারে। সঞ্চিত তহবিল হ্রাস পেতে পারে।


কর্কট- কথাবার্তায় মাধুর্য থাকবে। মন খারাপ হতে পারে। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। খরচ বাড়বে। ব্যবসা সম্প্রসারণের জন্য ব্যয় বাড়তে পারে। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। বন্ধুদের সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। দীর্ঘ যাত্রা করা হচ্ছে।


সিংহ রাশি- মন অস্থির হতে পারে। একাডেমিক কাজে মনোযোগ দিন। বিঘ্ন ঘটতে পারে। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। পরিবারের সমর্থন পাবেন। দায়িত্ব বাড়তে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। অতিরিক্ত ব্যয় এবং আয় হ্রাসের পরিস্থিতি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাঙ্ক্ষিত সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। অপ্রয়োজনীয় মানসিক চাপ থাকতে পারে।


কন্যা রাশি- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কথোপকথনে ধৈর্য ধরুন। যানবাহনের আনন্দ বাড়তে পারে। পিতার সহযোগিতা পেতে পারেন। ভ্রমণ ব্যয় বাড়তে পারে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। আপনি একজন রাজনীতিবিদের সাথে দেখা করতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় হ্রাস এবং অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। ভ্রমণ যোগব্যায়াম।


তুলা - ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় পরিবর্তন আয় বাড়বে। নেতিবাচক চিন্তা মনে প্রভাব ফেলতে পারে। কথাবার্তায় মৃদুতা থাকবে, কিন্তু স্বভাবে বিরক্তি থাকবে। দাম্পত্য সুখ বাড়বে। পোশাক ইত্যাদি উপহার পেতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। সম্পত্তি থেকে আয়ের উৎস গড়ে উঠতে পারে।


বৃশ্চিক - কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সমর্থন পাবেন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ধৈর্যের অভাব হবে। ব্যবসায় প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। মনে শান্তি থাকবে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। আপনার ইচ্ছামত কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যা হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে।


ধনু - আত্মবিশ্বাস বজায় থাকবে, তবে ধৈর্যের অভাব হবে। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। পারিবারিক জীবন সুখের হবে। প্রকৃতিতে বিরক্তি থাকবে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। পারিবারিক সমস্যা বাড়বে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। খরচ কমে আসবে। ভাইদের সহযোগিতা পাবেন। তৈরি হচ্ছে ভ্রমণের যোগ।


মকর- শিল্প বা সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। ব্যবসার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। অন্য কারো যোগসূত্র তৈরি হচ্ছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। লাভের সুযোগ থাকবে।


কুম্ভ - আপনার মনে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুর সাহায্যে ব্যবসায়িক সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ধর্মীয় সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। ধর্মীয় কাজে ব্যস্ততা হতে পারে। কাজের পরিধি বাড়তে পারে। পিতার সাথে সম্পর্কে তিক্ততা হতে পারে।


মীন - ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ লাভ হতে পারে। খরচ বাড়বে। আত্মবিশ্বাস কমে যাবে। নেতিবাচকতার প্রভাব মনে হতে পারে। রাগ ও আবেগের আধিক্য থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.