মুখ এত লম্বা হল কীভাবে, নুসরত জাহানকে প্রশ্ন নেটিজেনদের


ODD বাংলা ডেস্ক: আবারও খবরের শিরোনামে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। তিনি যা-ই করেন তাই যেন চর্চার বিষয়। তা সে তার কাজকর্ম নিয়েই হোক, বা তাঁর সোশ্যাল মিডিয়ায় দেওয়া ছবি বা ভিডিও নিয়ে- নেটিজেনদের চর্চায় সবার আগে স্থান পান নুসরত জাহান। সম্প্রতি নুসরত জর্গাস পরে চোখে বড় রোদ চশমা পরে ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। আর তাঁর এই ছবি দেখার পর থেকেই উড়ে এসেছে নানা ধরনের কমেন্ট। কেউ লিখেছেন ‘এই মুখটা আগে ছিল না, লম্বা মুখ হল কী করে,’ কেউ আবার নায়িকার চুল কাটার ধরন নিয়ে মন্তব্য করেছেন তো কারও প্রশ্ন নুসরতের থুতনি নিয়ে।

নেটিজেনদের কটাক্ষ উড়িয়ে এখন ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত যশও নুসরত। সামনেই মুক্তি পেতে চলেছে যশের ছবি ‘রকস্টার’। এছাড়াও আসতে চলেছে যশ-নুসরত জুটির ছবি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। এটি স্বামী-স্ত্রী হিসাবে তাঁদের প্রথম ছবি। 

এর আগে নুসরতের ছেলে ধর্ম প্রসঙ্গে প্রশ্ন তোলা হলে তাঁর চাঁচাছোলা জবাব ছিল, ‘আমি আমার ছেলেকে একজন ভালো মানুষ হিসেবে বড় করে তুলতে চাই। আমি মুসলমান, যশ হিন্দু। আমাদের সন্তান হবে ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক। ‘

তিনি আরও বলেন, হিন্দু এবং মুসলমান এই দুই ধর্মকেই চিনবে তাঁদের ছেলে। ঠিক যেভাবে তাঁদের সংসারে দুর্গাপুজো বা দীপাবলি পালন হয় তেমন করেই পালন হবে ইদ এবং বড়দিন। আপাতত ছেলের সামনে ধর্মনিরপেক্ষতার আদর্শই গড়তে চান তারকা এই দম্পতি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.