বাংলায় আরও বাড়ল করোনা সংক্রমণ, দৈনিক আক্রান্ত ২ হাজার ছুঁইছুঁই


ODD বাংলা ডেস্ক: ডিসেম্বরের শেষে রাজ্যে করোনার সংক্রমণ অনেকটাই বেশি ছিল। সেই সময় হু হু করে বাড়তে শুরু করেছিল করোনার দৈনিক সংক্রমণ। তারপর বছরের শুরুর দিকে অবশ্য ফের কমতে শুরু করে সংক্রমণ। ধীরে ধীরে সংক্রমণ কমতে কমতে পরিস্থিতি একেবারে স্বাভাবিক হয়ে যায়। 

এদিকে আবারও রাজ্যে করোনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। আতঙ্ক বাড়িয়ে বাংলায় করোনায় আক্রান্ত হয়ে একদিনে মৃত্যু হয়েছে তিনজনের। পাশাপাশি বেড়েছে সংক্রমিতের সংখ্যাও। রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮২২ জন। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ৪৯৯ জন। গতকালও ৩ জনের মৃত্যু হয়েছিল।

পজিটিভিটি রেট কিছুটা হলেও কমেছে। গতকাল দৈনিক পজিটিভিটি রেট ছিল ১৪.৯৪ শতাংশ। রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে পজিটিভিটি রেট কমে দাঁড়িয়েছে ১৪.১০ শতাংশ। এই মুহূর্তে পশ্চিমবঙ্গে মৃত্যুর হার ১.০৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন ৫২৬ জন। একদিনে মোট করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৯২১। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২০ লাখ ৩৪ হাজার ৪৮৫ জন। মোট মৃত্যু হয়েছে ২১ হাজার ২২৫ জনের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.