৪১ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে, কিমের বিকিনি লুকে কাত আট থেকে আশি



 ODD বাংলা ডেস্ক: কিম কার্দাশিয়ান খবরের শিরোনামে শুধু থাকেনই না খবরের শিরোনাম তৈরি করার। বিতর্ক তাঁর নিত্য সঙ্গী। কিমের সোশ্যাল মাফিয়ার ছবিগুলি দেখলেই বোঝস যায় বিকিনির প্রতি একটা আলাদাই অবসেশন রয়েছে কিমের।প্রায়ই নিজের ক্লোডিং ব্র্যান্ডের নিত্যনতুন স্টালিশ বিকিনি লুকে নিজের সেক্সি কার্ভি ফিগার ফ্লন্ট করে নেশা ধরিয়ে দেন নেটিজেনদের। এবারও একটি ট্রান্সপারেন্ট টিশার্টের নীচে নিজের ব্র্যান্ড স্কিমের বিকিনি পড়ে রক্ত গরম করে গুলেছেন কিম।


কিম প্রায়ই সিবিচে বিকিনি লুকে নিতুনতুন ছবি পোস্ট করেন, তাঁর সেক্সি ফিগারে বিকিনি অবতার রীতিমত উত্তেজনা জাগিয়ে তোলে অসংখ্য পুরুষের হৃদয়ে। সম্প্রতি নিজের ইন্সটা একাউন্টে স্কিমের বিকিনি পড়ে কতগুলি ছবি আপলোড করেছেন এই সেক্সবম্ব।



কিম তাঁর প্ল্যাটিনাম ব্লন্ড চুলে, শিয়ার টিশার্টের নিচে একটি সাদা স্কিম-বিকিনি পড়েছেন। ছবিতে অসম্ভব সেক্সি দেখাচ্ছে তাঁকে।তাঁর সেক্সি ফিগারে বিকিনি অবতার রীতিমত উত্তেজনা জাগিয়ে তোলে অসংখ্য পুরুষের হৃদয়ে


কার্দাশিয়ান স্টার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে মুখে একরাশ হাসি,মুখের ওপর এসে পড়া অগোছালো চুল সরিয়ে নিচ্ছেন আঙ্গুল দিয়ে।আরেকটি ছবিতে লেকের জলে সেক্সি-হট কিম তাঁর বিখ্যাত সেই সিগনেচার পোজে ছবি ক্লিক করেছেন, তাঁর এই পোজেই কাত আট থেকে আশি।



চার সন্তানের মা, কাজ থেকে অবসর পেয়ে গ্রীষ্ম উপভোগ করছেন চুটিয়ে নিজের সন্তানদের সঙ্গে এবং নিজের প্রাক্তন স্বামী কেনিয়ের সঙ্গে ওয়েস্ট-নর্থ, সেইন্ট, শিকাগো এবং পালামেতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.