৭ই অগাষ্ট থেকে যে কোনও সময় ভালো খবর পাবেন এই চার রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: শুক্র গ্রহে শনি গ্রহের দৃষ্টি পড়ার কারণে নারীদের সম্পর্কে কিছু নেতিবাচক তথ্য পেতে পারেন। আর্থিক ব্যবস্থায় ইতিবাচক ফল আসবে। আন্তর্জাতিক স্তরে ভারতের সামাজিক প্রতিপত্তি বাড়বে। ভারতীয় প্রতিভার মনোবল বাড়বে।


শিল্প, সৌন্দর্য, আকর্ষণ, প্রেম, উপভোগের কারক গ্রহ শুক্র স্থান পরিবর্তন করতে চলেছে। সাতই অগাষ্ট রবিবার সকাল ৮.৪০ মিনিটে বুধ গ্রহ থেকে কর্কট রাশিতে শুক্র গ্রহের ক্ষণস্থায়ী পরিবর্তন ঘটতে চলেছে। ৩১ অগাস্ট পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করলে, চার রাশির ওপর প্রভাব দেখা যাবে। বৃষ রাশি অনুসারে, শুক্র গ্রহ হিসেবে তৃতীয় রাশিতে প্রবেশ করতে চলেছে।


যেখানে শনির দৃষ্টিও শুক্রের উপর পড়বে এবং বৃহস্পতির দৃষ্টি থাকবে, ফলে ভারতীয় সমাজ ব্যবস্থায় ইতিবাচক ও নেতিবাচক উভয় প্রভাবই প্রতিষ্ঠিত হবে। শুক্র গ্রহে শনি গ্রহের দৃষ্টি পড়ার কারণে নারীদের সম্পর্কে কিছু নেতিবাচক তথ্য পেতে পারেন। আর্থিক ব্যবস্থায় ইতিবাচক ফল আসবে। আন্তর্জাতিক স্তরে ভারতের সামাজিক প্রতিপত্তি বাড়বে। ভারতীয় প্রতিভার মনোবল বাড়বে।


ভারতীয় খেলোয়াড়, সাহিত্যিক বা শিল্প ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিত্বদের জন্য সময়টি ইতিবাচক। খেলাধুলা, শিল্পক্ষেত্র, চলচ্চিত্র জগৎ থেকেও কিছু বড় নেতিবাচক তথ্য পাওয়া যেতে পারে, তবুও এই সময়ের মধ্যে শিল্প-ক্রীড়ার ক্ষেত্র থেকেও কৃতিত্ব অর্জিত হবে। কর্কট রাশিতে গমনের সময় শুক্র গ্রহ মেষ রাশি থেকে মীন রাশির জাতকদের ওপর বড় ধরণের প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে। 


মেষ রাশি:- শুক্র সুখ, অধিপতি ও সপ্তম ঘরের অধিপতি হওয়ায় গৃহ ও যানবাহনের সুখ বৃদ্ধি করবে, শুভ প্রভাব দেবে। সঙ্গে মায়ের সহযোগিতা বাড়বে। দাম্পত্য জীবন ও প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। অংশীদারিত্বের কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। এই সময়টি ব্যবসার ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্যও ইতিবাচক ফলাফল দেবে।


বৃষ রাশি:- বৃষ রাশির জাতক জাতিকাদের ভাগ্যে ইতিবাচক পরিবর্তনের পাশাপাশি শক্তি বৃদ্ধির পাশাপাশি তৃতীয় ঘরে শুক্র গমন করে। আয়ের উপায়ে ইতিবাচক অগ্রগতি প্রদানের পাশাপাশি সামাজিক অবস্থান প্রতিপত্তি বৃদ্ধি করবে। দাম্পত্য জীবনে শুভতা বাড়বে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি ফলদায়ক প্রমাণিত হবে। মূল রাশিফল অনুসারে শুক্রের রত্ন পরিধান করলে উপকার হবে।


মিথুন:- মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র দ্বাদশ ও পঞ্চম ঘরের কারক হওয়ায় দ্বিতীয় গৃহে অর্থাৎ অর্থ গৃহে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে অর্থ ও পরিবার সংক্রান্ত কাজে ইতিবাচক পরিবর্তন আসবে। বক্তৃতা ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি ফলদায়ক হবে। বিবাহিত জীবনে অগ্রগতি ও নতুন উদ্যমের যোগাযোগ হবে। সন্তানের দিক থেকেও সুসংবাদ পেতে পারে তবে হঠাৎ করেই খরচের ঘটনা ঘটবে।


কর্কট রাশি:- কর্কট রাশিতে শুক্র সুখ ও লাভের কারক হওয়ায় আরোহীতে গমন করবে। ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তনের ফলে। সুখের উপায়ে ইতিবাচক পরিবর্তনের পাশাপাশি অর্থনৈতিক কর্মকাণ্ডেও অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। মায়ের সুখ বৃদ্ধি। ব্যবসায়িক কাজে অগ্রগতি। অংশীদারিত্বের কাজে ইতিবাচক পরিবর্তন। বিবাহিত জীবনে প্রেমের সম্পর্কের মাধুর্যের পরিস্থিতি তৈরি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.