প্রেমিক HIV পজিটিভ, তবু শরীরে রক্ত নিলেন প্রেমিকা! ভাইরাল ভালোবাসা

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ঘটনা ভাইরাল হয় সবার আগে। কিন্তু, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ঘটনা ভাইরাল হয়েছে, তা সকলকে চমকে দিয়েছে। এমন কাজ কী ভাবে কেউ করতে পারে, তা ভেবে পাচ্ছেন না নেটিজেনরা। মাত্র 15 বছর বয়সে ওই নাবালিকা এমন কাজ করেছে, যা কেউ কল্পনাও করতে পারেন না। ভালোবাসার প্রমাণ দেওয়ার জন্য সে চরম এক সিদ্ধান্ত গ্রহন করে। এর ফলে সারা জীবন তাকে আফসোস করতে হতে পারে। প্রেমিকের HIV পজিটিভ রক্ত নিজের শরীরে প্রবেশ করিয়ে, সে ভালোবাসার পরীক্ষায় জয়ী হতে চেয়েছে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই প্রেমিকা।


জানা গিয়েছে যে অসমের 15 বছরের ওই নাবালিকা Sualkuchi জেলার বাসিন্দা। তার সঙ্গে ফেসবুকে আলাপ হয় একজন যুবকের। এরপর ধীরে ধীরে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তারা একে অপরকে ভালবাসতে শুরু করে। ওই যুবকের সঙ্গে তিনবার বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নাবালিকা। বাড়ির লোকেরা তাকে আবার বাড়ি ফিরিয়ে নিয়ে আসেন। অন্যদিকে প্রেমিকের HIV পজিটিভ হওয়ার কথা জানতে পেরে, সে প্রথমে কিছুটা অবাক হয়। কিন্তু, প্রেমিকের কাছে ভালোবাসার প্রমাণ দিতে গিয়ে সেই চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়ে নেয়। ওই নাবালিকা নিজের শরীরে প্রবেশ করায় প্রেমিকের HIV পজিটিভ রক্ত। সিনেমাকেও হার মানাবে তাদের ভালোবাসার গল্প।


সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ সেই বিষয়ে তদন্ত করা শুরু করেছে। ওই নাবালিকা নিজের মুখেই সব কথা জানিয়েছে। HIV পজিটিভ ওই যুবকের খোঁজ চালানো শুরু হয়েছে। কিন্তু, ওই যুবতী কী ভেবে এমন একটি মারাত্মক সিদ্ধান্ত নিল, সেই বিষয়ে এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি। এই ঘটনা নিয়েই হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.