স্ত্রীকে রানির মতো রাখেন, স্বামী হিসেবে সেরা এই ৩ রাশির পুরুষরা

 


ODD বাংলা ডেস্ক: আজ আমরা আলোচনা করব স্বামী হিসেবে সেরা কোন কোন রাশির জাতকরা। জ্যোতিষশাস্ত্রে  ৯টি গ্রহ, ২৭টি নক্ষত্র এবং ১২টি রাশির অবস্থান বিচার করা হয়। সব কটি রাশি আবার জল, মাটি, বাতাস ও আগুন - এই চার উপাদানের যে কোনও একটি দ্বারা প্রভাবিত। এই ১২ রাশির প্রত্যেকেরই নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে।


আজ আমরা দেখে নেব স্বামী হিসেবে সেরা কোন কোন রাশির জাতকরা। প্রতিটি মেয়েই স্বামী হিসেবে এমন কাউকে চায়, যে তাঁকে ভালোবাসা ও আগলে রাখার পাশাপাশি শ্রদ্ধা করবে। জীবনসঙ্গীর মনের কথা বুঝতে পারলে সম্পর্কে ভালো বোঝাপড়া গড়ে ওঠা সম্ভব নয়। যে পুরুষ দয়ালু, উদার, স্বাধীন ও যত্নবান সেই পুরুষকেই পছন্দ করেন মহিলারা। এমনই একজন প্রিন্স চার্মিংকে স্বামী হিসেবে পেতে পছন্দ করেন সব মহিলাই। জেনে নিন এই তিন রাশির পুরুষরাই স্বামী হিসেবে সেরা।


বৃষ রাশি


বৃষ রাশির গ্রহাধিপতি হল শুক্র। বিলাসবহুল ও আরামদায়ক জীবন এরা পছন্দ করেন। বৃষ রাশির পুরুষদের প্রতি মহিলাদের আকর্ষিত হওয়ার এটা একটা বড় কারণ। বৃষ রাশির পুরুষরা স্ত্রীকে বাড়ির কাজে সব সময় সাহায্য করেন। স্ত্রীকে প্রচুর ভালোবাসা দেন এরা এবং স্ত্রীর সঙ্গে যতটা বেশি সম্ভব সময় কাটাতে চান। যে কোনও ভালো এবং খারাপ পরিস্থিতিতে বৃষ রাশির পুরুষরা সব সময় শক্ত হাতে স্ত্রীর হাত ধরে থাকেন। কোনও অবস্থাতেই কখনও এরা স্ত্রীকে ছেড়ে যান না। এরা স্ত্রীর স্বপ্ন পূরণ করার জন্য আপ্রাণ চেষ্টা করেন।


কর্কট রাশি


কর্কট রাশির জাতকরাও স্বামী হিসেবে খুব ভালো হন। এরা স্ত্রীর সম্পূর্ণ যত্ন নেন ও খেয়াল রাখেন। স্ত্রীকে যতটা সম্ভব সুখ ও স্বাচ্ছন্দ্য দেওয়ার চেষ্টা করেন কর্কট রাশির জাতকরা। কর্কট রাশির গ্রহ অধিপতি হল চাঁদ। চাঁদের প্রভাবে কর্কট রাশির পুরুষরা শান্ত প্রকৃতির হন। এরা ঠান্ডা মাথায় যে কোও গোলমাল ঠিক করার চেষ্টা করেন। সঙ্গীকে চমক দেওয়ার জন্য় ও খুশি করার জন্য কর্কট রাশির পুরুষরা সব সময় নতুন কিছু করার চেষ্টা করেন।


ধনু রাশি


অত্যন্ত শান্ত ও ঠান্ডা প্রকৃতির হন ধনু রাশির পুরুষরা। ধার্মিক বিষয়েও এদের ঝোঁক থাকে। বাইরে থেকে অনেক সময় কঠোর হলেও ভেতরে ভেতরে খুবই নরম প্রকৃতির হন ধনু রাশির জাতকরা। সব সময় স্ত্রী সম্পূর্ণ খেয়াল রাখেন ধনু রাশির জাতক পুরুষরা। স্ত্রীকে যতটা সম্ভব সুখ-সুবিধে দেওয়া ও আরামে রাখার চেষ্টা করেন ধনু রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.