পুলিশের গাড়িতে বার্থ ডে কেক কাটছে, খুনের দায়ে গ্রেফতার হওয়া ব্যক্তি! নেটদুনিয়ায় তীব্র বিতর্ক



 ODD বাংলা ডেস্ক: সাধারণত এই ধরনের দৃশ্য সিনেমাতেই দেখা যায়। খুনের দায়ে অভিযুক্ত এক ব্যক্তি জন্মদিন পালন করছে পুলিশের গাড়িতে বসেই। শুনতে আজব লাগলেও, এমনই একটি ঘটনা ঘটেছে আদালতের বাইরে। ওই ব্যক্তিকে আদালত থেকে পুলিশের ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় সেই জন্মদিন পালন করা হয়। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @indrajeet8080 নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, একটি পুলিশের গাড়িতে বসে রয়েছে ওই ব্যক্তি। আদালতের বাইরে দাঁড়িয়ে রয়েছে তার বেশ কয়েকজন বন্ধু। তাঁরাই কেক নিয়ে পুলিশের গাড়ির সামনে উপস্থিত হন। ওই ব্যক্তি পুলিশের গাড়ি থেকে হাত বের করে কেক কাটা শুরু করে। সেই সময় তাকে হাসতেও দেখা যায়। খুনের দায়ে অভিযুক্ত এক ব্যক্তি আদালতের বাইরে পুলিশের গাড়িতে বসে জন্মদিনের কেক কাটছে হাসিমুখে। এই নিয়েই তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এমন ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়। সেখানকার একটি আদালতের বাইরে ঘটেছে অভিনব সেই ঘটনা। জানা গিয়েছে যে, Roshan Jha নামের ওই ব্যক্তি খুনের দায়ে অভিযুক্ত। আদালতের বাইরে তার বন্ধুরা কেকে নিয়ে উপস্থিত হন। এরপর তাদের মধ্যেই একজন সেই ভিডিয়ো নিজের WhatsApp এর স্ট্যাটাসে দেন। এরপর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই হতবাক এমন এক দৃশ্য দেখে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.