“ছেলে খুবই কালো, একে বিয়ে করতে পারব না!” বিয়ের মণ্ডপেই ঘোষণা কনের

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিয়ো। এর মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয় কনের মজার কাণ্ড। কিন্তু, সম্প্রতি একজন কনে নিজের বিয়েতে এমন কাণ্ড ঘটিয়েছেন, যা রীতিমতো হতবাক করে দিয়েছে সকলকে। ওই কনের কাণ্ড জন্ম দিয়েছে এক নতুন বিতর্কের। সাধারণত এমন ঘটনা সচরাচর দেখতে পাওয়া যায় না। বিয়ের মন্ডপে সকলের সামনে চূড়ান্ত অপমানিত হতে হয় বরকে। সকলের সামনেই কনে জানিয়ে দেন, এই ছেলে খুবই কালো, আমি বিয়ে করতে পারব না।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। সেখানকার বাসিন্দা রবি যাদবের সঙ্গে বিয়ে ঠিক হয় নিতা যাদবের। বিয়ের দিন সবকিছু ঠিকঠাকই চলছিল। সময় মতো তাঁরা একে অপরকে মালা পরিয়ে দেন। এরপর সাত পাকে ঘোরা শুরু করেন। কিন্তু, দুই পাক ঘোরার পরেই ঘটে সেই চমকে দেয়া ঘটনা। ওই কনে দুই পাক ঘুরেই দাঁড়িয়ে যান এবং বলে ওঠেন এই ছেলেকে আমি বিয়ে করতে পারব না, কারণ তিনি খুবই কালো। আচমকা কনের এমন কথা শুনে রীতিমতো চমকে ওঠেন বর। সেখানে উপস্থিত সকল অতিথিরাও অবাক হয়ে যান কনের এমন কাণ্ড দেখে। আচমকা নেওয়া সেই সিদ্ধান্তেই অনড় ছিলেন কনে। শেষ পর্যন্ত রবি যাদবকে বিয়ে না করেই, ফিরে যেতে হয় বাড়িতে।


জানা গিয়েছে যে রবি যাদব এবং নেহা যাদবের বিয়ে ঠিক হয় বাড়ি থেকেই। এরপর দীর্ঘদিন ধরে তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করেন। ছেলেদের বাড়িতে অনেকবার আসেন মেয়েদের বাড়ি থেকে। কিন্তু, আচমকা ওই কনে এমন কেন করল, তা এখনও জানা যায়নি। ওই কনেকে প্রায় ছয় ঘন্টা ধরে বোঝানো হয়। কিন্তু, তাও তিনি মানতে চাননি। তিনি নিজের সিদ্ধান্তেই অনড় ছিলেন। কনে বারবার একই কথা বলতে থাকেন, এই ছেলে খুবই কালো, তাই একে আমি বিয়ে করতে পারব না।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনা জন্ম দিয়েছে নতুন এক বিতর্কের। কারণ অনেকদিন ধরেই গায়ের রঙ নিয়ে বিভিন্ন ধরনের বিতর্কের সৃষ্টি হয়েছে। সাধারণত বিয়ের ক্ষেত্রেই এই বিষয়গুলি বেশি করে দেখা হয়। এখনও পাত্রী চাই বিজ্ঞাপণে গায়ের রঙ উল্লেখ করে দেওয়া হয়। সাধারণত মেয়ের গায়ের রঙ কালো হলে বিয়ে ভাঙতে দেখা যায়। কিন্তু, সম্প্রতি এর উল্টো ঘটনাই ঘটেছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.