কালো রঙের লিটল ব্ল্যাক ড্রেসে ভোজপুরি তারকা মোনালিসার এই সেক্সি ছবিগুলি না দেখলে মিস করবেন

 


ODD বাংলা ডেস্ক: আপনি যদি ভোজপুরি অভিনেত্রী মোনালিসার অনুরাগী হন, যিনি হিন্দি টেলিভিশন জগতে 'নজার ১' এবং 'নজার ২' দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তাহলে আপনাকে অবশ্যই কালো পোশাকে অভিনেতার এই পাঁচটি হট ছবি দেখতেই হবে।ভোজপুরি অভিনেত্রী মোনালিসা বর্তমানে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তিনি প্রায়শই তার সোশ্যাল মিডিয়ায় যে ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেন তার জন্য মোনালিসা ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। যদিও, অভিনেত্রী মূলত ভোজপুরি সিনেমায় জনপ্রিয়, তিনি হিন্দি টেলিভিশনেও জনপ্রিয়তা অর্জন করেছেন। এখানে মোনালিসার পাঁচটি ছবি রয়েছে যেখানে অভিনেত্রীকে কালো রঙের হট পোশাকে খুবই আকর্ষনীয় দেখাচ্ছে । অভিনেত্রীর এই ছবিগুলি এমন আকর্ষনীয় যা তার ভক্তরা অবশ্যই কোনও মূল্যে মিস করবেন না।



কালো স্লিপ-অন নাইটিতে মোনালিসাকে অত্যাশ্চর্য লাগছিল l পোশাকটি থেকে তার অন্তর্বাস উকি দিচ্ছে। ক্যামেরার জন্য পোজ দেওয়ার সাথে সাথে অভিনেত্রী একটি আরামদায়ক বিছানায় বসেছিলেন। তিনি এই একই পোশাকে আরেকটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি বিছানায় শুয়ে ঘুমিয়ে আছেন।


অন্য একটি ছবিতে মোনালিসা ব্যাকলেস কালো পোশাক পরেছিলেন। পোশাকটি একটি কালো লম্বা ব্যাকলেস টপের সাথে মানানসই ছোট শর্টস। পোশাকটিতে সর্বত্র পুঁতির কাজ রয়েছে। তিনি পোশাকটির সঙ্গে কোমরে একটি বেল্টও পরেছিলেন।

 

একটি কালো স্প্যাগেটি টপ এবং একটি পলকা ডট মিনি স্কার্ট পরে, মোনালিসা এই পোশাকে  তার চুল খুলে রেখেছিলেন। পোশাকটি থেকে তার ক্লিভেজ স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। সাদা স্নিকার্সের সাথে পোশাকটি তিনি পরেছিলেন।



সাটিন কাপড়ে তৈরি এই আঁটসাঁট লিটল ব্ল্যাক ড্রেসে অভিনেত্রীকে চটকদার দেখাচ্ছিল।পোশাকটি থেকে তার ক্লিভেজ স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে।


মোনালিসা একটি সাধারণ পোশাক বেছে নিয়েছিলেন, তবুও তাকে এই পোশাকেও হট দেখাচ্ছে। তিনি একটি কালো ক্রপ টপ এবং নীল ডেনিম বেছে নিয়েছিলেন। সফট কার্ল , স্মোকি আইসে তাকে সাহসী এবং নাটকীয় দেখাচ্ছিল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.