৪৮ ঘণ্টা লিফটে অতঃপর নিজের প্রস্রাব পান করে বাঁচলেন নারী!

ODD বাংলা ডেস্ক: টানা দুই’দিন অর্থ্যাৎ ৪৮ ঘন্টা লিফটের মধ্যে ভাবা যায়! এক-দুই ঘণ্টা নয়, টানা ৪৮ ঘণ্টা আটকে ছিলেন তিনি। একা, একটা লিফটে। কিছুতেই তাকে উদ্ধার করা যাচ্ছিল না। না ছিল খাবার না ছিল পানি। কোনো কিছুই তার হাতের নাগালে পৌঁছে দিতে পারছিলেন না উদ্ধারকারীরা। শেষ পর্যন্ত তাই সেই নারী নিজেই বেঁচে থাকার পথ খুঁজে বের করলেন। তাকে উদ্ধার করা হয় অচৈতন্য অবস্থায়। কিন্তু এমন বিপদেও হাল ছাড়েননি তিনি। 

নিজের প্রাণ বাঁচাতে তিনি যেটা করেছেন তা শুনলে অনেকেরই গা গুলিয়ে উঠতে পারে। কিন্তু সেই অবস্থায় তিনি এমন পদক্ষেপ নিতে পেরেছিলেন বলেই প্রাণে বেঁচে ফিরেছেন। ৪৮ ঘণ্টা লিফটে আটকে থাকার পরও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। এই ৪৮ ঘণ্টায় জলশূন্যতার জন্য তিনি নিজের প্রস্রাব পান করেন। শুক্রবার অফিস শিফট শেষ হওয়ার পর সেই ব্রিটিশ মহিলা লিফটে ওঠেন। আচমকাই লিফটে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। আটকে পড়েন তিনি। ঘটনাটি, ইংল্যান্ডের কেন্ট প্রদেশের হাভেল স্কয়ারের মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারের।

লিফটে আটকা পর অনেকবার নিজের থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকেন তিনি। লিফটের আশেপাশে সেই সময় কেউ ছিলোনা। ফলে প্রথম দফায় কেউ বুঝতেও পারেনি যে তিনি আটকে পড়েছেন। দুই দিন ধরে নিখোঁজ ছিলেন সেই মহিলা। তারপরই তার পরিবারের লোকজন পুলিশে ডায়েরি করেন। এরপরই লিফটের দরজা ভেঙে পুলিশ তাকে উদ্ধার করে। যদিও সেই নারীকে কেউ ইচ্ছাকৃতভাবে লিফটে আটকে রেখেছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। সেইসঙ্গে, ওই নারীকে চিকিতসার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.