ধুনকির শ্যুটিং শেষে ‘কুল ডুড’ বলিউড বাদশাহ, স্টাইল স্টেটমেন্ট ঝড় তুলল নেটপাড়ায়

 


ODD বাংলা ডেস্ক: অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে ক্যামারার সামনে এলেন কিং খান। বেশ কিছুদিন ধরেই মিডিয়া ও পাপারাজ্জিদের এড়িয়ে চলছেন বলিউড বাদশাহ। সম্প্রতি তাঁর নতুন ছবি ধুনকির শ্যুটিং সেরে লন্ডন থেকে ফিরেছেন শাহরুখ খান। 


অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে ক্যামারার সামনে এলেন কিং খান। বেশ কিছুদিন ধরেই মিডিয়া ও পাপারাজ্জিদের এড়িয়ে চলছেন বলিউড বাদশাহ। সম্প্রতি তাঁর নতুন ছবি ধুনকির শ্যুটিং সেরে লন্ডন থেকে ফিরেছেন শাহরুখ খান। মুম্বইতে ফিরেই নিজের স্বভাবত ভঙ্গিতেই মিডিয়ার মুখোমুখি হন তিনি। তাঁকে এক ঝলক দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেছিলেন শাহরুখ খানের অনুরাগীরা।    


ব্লু জিনস সাদা টি-শার্টের উপর জ্যাকেট এবং সবশেষে মাথায় একটি টূপি তাঁর স্টাইলকে যেন সম্পূর্ণ করেছে।  


রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা ধুনকির শ্যুটিং-এর জন্য সম্প্রতি লন্ডনে গিয়েছিলেন শাহরুখ খান ও তাপসী পান্নু। শ্যুটিং শেষ করে মঙ্গলবার মুম্বই ফিরলেন অভিনেতা। নিজের সাবলিল ভঙ্গিতেই দেখা করেন ফ্যানেদের সঙ্গে। এদিন মুম্বই বিমান বন্দরে তাঁর ছবিও তোলা হয়।  


ধুনকি ছবিতে কিং খানের উপস্থিতি গোপনই রাখা হয়েছিল। তবে সম্প্রতি ধুনকির সেট থেকে কিছু ছবি ফাঁস হয়ে যাওয়ায় শাহরুখ এই ছবিতে থাকার কথা সামনে আসে। একটি ছবি খুব দূর থেকে বাদশাহ-এর একটু ঝলক দেখা গিয়েছিল। সেই ছবিতে কালো পোশাক পরিহিত শাহরুখ খানকে খুব মন দিয়ে রাজকুমার হিরানিকে লক্ষ করতে দেখা গিয়েছিল।  


গত সপ্তাহে সামনে আসে এসআরকে ও তাপসী পান্নুর আরও একটি ছবি। লন্ডনের রাস্তায় একসঙ্গে শাহরুখ ও তাপসীর ছবি দেখে গুঞ্জন শুরু হয় নেটপাড়ায়।  


চলতি বছরের ডিসেম্বর মাসের ২২ তারিখ ছবিটি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।  



অপরদিকে পাঁচ বছর পর পাঠান ছবির হাত ধরে রূপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান। নয়নতারার সঙ্গে জওয়ান ছবিতেও দেখা যাবে তাঁকে। এত বছর পর স্বপ্নের হিরোকে পর্দায় দেখে কী প্রতিক্রিয়া হবে দর্শকদের? সেটাই এখন দেখার বিষয়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.