শ্বাস নিচ্ছে টেডি বিয়ার, নাড়াচাড়া করতেই বের হলো গাড়ি চোর

ODD বাংলা ডেস্ক: চোর-পুলিশের খেলা অনেক বছরের পুরনো। পুলিশের হাত থেকে বাঁচতে চোরেরা নানা ধরনের বুদ্ধির খেলা খেলে। তবে চোরেরা যা ভাবে, তার চেয়েও কয়েক কদম এগিয়ে থাকে পুলিশ। তাই প্রতিবারই চোরদের চালাকি শেষ পর্যন্ত পুলিশ ধরেই ফেলে।

সম্প্রতি চোর, পুলিশের এমনই একটি ঘটনা সামনে এসেছে, যেখানে চোর নিজেকে আড়াল করতে এমন পদ্ধতি অবলম্বন করেছে যে পুলিশও অবাক!

গাড়ি চুরি করে পালিয়েছিলেন এক যুবক। পুলিশের ওয়ান্টেড তালিকায় ছিলেন ঐ যুবক। তাকে পাকড়াও করতে গিয়ে চোখ ছানাবড়া হলো পুলিশের।

গাড়ি চোরকে ধরতে তার বাড়িতে হানা দিয়েছিল পুলিশ। তন্নতন্ন করে সারা বাড়ি খুঁজলেন পুলিশ কর্মীরা। কিন্তু ঐ যুবকের টিকিও পাওয়া গেল না। তা হলে গেলেন কোথায় ঐ যুবক?

পুলিশকর্মীদের মধ্যে যখন এই প্রশ্ন তাড়া করে বেড়াচ্ছে, এমন সময় তারা দেখলেন একটি ইয়া বড় আকারের টেডি বিয়ার যেন শ্বাস নিচ্ছে! যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ পুলিশকর্মীদের। টেডি বিয়ার নাড়াচাড়া করতেই বেরোল চোর!

হ্যাঁ, পুলিশের থেকে বাঁচতে বড় টেডি বিয়ারের মধ্যেই লুকিয়েছিলেন ঐ যুবক। ঘটনাটি ঘটেছে গ্রেটার ম্যাঞ্চেস্টারের রচডালে এলাকায়। সংবাদ সংস্থা সূত্রে খবর, ১৮ বছর বয়সি যুবক জসুয়া ডবসন গত মে মাসে গাড়ি চুরি করে পালান বলে অভিযোগ ওঠে। এমনকি, জ্বালানির টাকা না দিয়েই গাড়ি চালিয়ে চম্পট দিয়েছেন বলে অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.