আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান অনুকূল থাকবে। সম্মানজনক পদ সৃষ্টি হবে। শিক্ষার্থীরা কেরিয়ার সংক্রান্ত সমস্যা সমাধানে উৎসাহ পাবেন। আপনি আপনার যে কোনও দুর্বলতা কাটিয়ে উঠকে সক্ষম হবেন। পরিশ্রমে ভালো ফল পেতে পারেন। মেশিন ও কর্মী সংক্রান্ত ছোট সমস্যা দেখা দিতে পারে।  


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ কিছু তথ্য বা খবর পেতে পারেন। কথোপকথনের মাধ্যমে আপনি আপনার কাজ সম্পন্ন করবেন। বন্ধুদের সমর্থনে সাহস বাড়বে। আজ আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আত্মশক্তি অনুভব করবেন আজ। গৃহজীবনে একের পর এক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।  


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার ধর্মীয়  ও আধ্যাত্মিক ক্ষেত্রে আগ্রহ বাড়বে। চিন্তাভাবনা ও ইতিবাচক ভারসাম্য বজায় রাখুন। গ্রহের অবস্থা আপনাকে শক্তি জোগাবে। বন্ধুদের সঙ্গে আড্ডার সুযোগ আসতে পারে। আজ ব্যবসায়িক কাজে উন্নতি সম্ভাবনা রয়েছে। মাথা ব্যথা ও চাপ আপনার শারীরিক জটিলতা তৈরি করতে পারবে। 

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বিকেলে লাভজনক অবস্থা হচ্ছে। আজ কোনও কাজে ঝুঁকি নিলে তার ফল পেতে পারেন। পরিহারের কোনও প্রবীণ সদস্য গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। সমাজে আপনার বিশেষ সম্মান বৃদ্ধি পাবে। আজ খরচ বাড়তে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। হাঁটু ও জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আত্মসম্মান এবং আত্মবিশ্বাস আপনার অগ্রগতির ভালো প্রমাণ দেবে। পারিবারিক সুখ আজ বজায় থাকবে। পড়াশোনো ও কেরিয়ার সম্পর্কীত সমস্যা থেকে মুক্তি মিলবে। পাশাপাশি অফিসের কাজেও সফল হবেন। পেশাগত চাপ পারিবারিক সুখে ব্যঘাত ঘটাতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।  


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার সম্পূর্ণ মনোযোগ বিনিয়োগ সম্পর্কিত কাজে নিবদ্ধ থাকবে ও আপনি সেগুলোতে সফল হবেন। হঠাৎ, কারো সঙ্গে দেখা হলে মন খুশি হবে। সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিবাদ শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি করা হবে। ভুল খরচ হতে পারে। পড়াশোনা ও কেরিয়ারের দিকে মন দিন। ব্যবসায় মন্দা থাকা সত্ত্বেও অনুকূল পরিস্থিতি থাকতে পারে।  

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার মনোযোগ ভবিষ্যতের লক্ষ্যের দিকে নিবদ্ধ থাকবে। কিছুদিন ধরে আটকে থাকা কাজ আজ শেষ হবে। একটি উপকারী যোগাযোগ স্থাপন করতে পারেন। টাকা-পয়সার ব্যাপারে কাউকে বেশি বিশ্বাস করবেন না। কাজের কারণে আজ ভ্রমণ করতে পারেন। বাড়িকে সুখ শান্তির পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের প্রত্যাবর্তনে উপকৃত হবেন। আপনি বিভিন্ন কাজে নিযুক্ত থাকতে পারেন। সামাজিক সীমানা বৃদ্ধি পাবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ লাভ জনক ও সম্মানজনক হবে। নেতিবাচক কাজে লোকেদের থেকে দূরে থাকুন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আজ গলার ইনফেকশনের সমস্যায় ভুগতে পারেন।  


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজ স্বপ্নকে সত্যি করার দিন। আপনার দৃঢ় সংকল্পের সঙ্গে কঠিন কাজগুলো সম্পন্ন করার ক্ষমতা থাকবে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তা আজ করতে পারেন। অলসতার কারণে কাজ এড়িয়ে চলবেন না। পারিবারিক পরিবেশ আরামদায়ক হবে। ব্যবসায় আজ উত্থান-পতন দেখতে পারেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.