দেবতাকে তুষ্ট করতে মদ্যপকে কবর? বেঁচে ফেরার ছবি ভাইরাল

ODD বাংলা ডেস্ক: দক্ষিণ আমেরিকার বলিভিয়ায় মাদার আর্থ ফেস্টিভালে মদ খেয়ে অচেতন হয়ে পড়েন ভিক্টর হুগো মিকা আলভারেজ (৩০) নামের এক যুবক। কফিনের গ্লাস ভেঙে বেরিয়ে তিনি সোজা চলে যান পুলিশের কাছে; অভিযোগ করেন অচেতন অবস্থায় তাকে কফিনে ভরে কবর দিয়ে দেয় প্রতিবেশীরা। ঘটনাটি গত ৬ আগস্টের।  

পুলিশে করা অভিযোগ থেকে জানা যায়, স্থানীয় এক দেবতার পূজা করতে এল অলটো নামের একটি জায়গায় মিলিত হয় ওই এলাকার মানুষ।

সেখানেই ওই যুবক অতিরিক্ত মদ্যপানে অচেতন হয়ে যান। কয়েক ঘণ্টা পর প্রস্রাবের বেগে ঘুম ভেঙে যায় তার। তিনি ভেবেছিলেন নিজ বিছানাতেই শুয়ে আছেন। কিন্তু নড়াচড়া করার পর বুঝতে পারেন তিনি একটি কফিনে বন্দি। কোনো রকমে কফিনের গ্লাস ভাঙতেই ভেতরে মাটি প্রবেশ করে তাকে ঢেকে ফেলে। তারপর অনেক কষ্টে তিনি বেরিয়ে আসেন। আলভারেজের অভিযোগ, পূজা করতে আসা পুণ্যার্থীরা দেবতার কাছে উৎসর্গ করে তাকে।

তিনি গুরুতর অভিযোগ করলেও কর্তৃপক্ষ এখনো বুঝে উঠতে পারছে না আসলেই এ রকম কিছু ঘটেছে, নাকি অতিরিক্ত মদ্যপান থেকে যুবকটি এসব বলছেন।  পুলিশ তদন্ত করে সত্যিটা বের করার চেষ্টা করছে।

এই উৎসবটিতে মাটি ও উর্বরতার দেবী পাচামামাকে সম্মান জানিয়ে হাজার হাজার মানুষ যোগ দিয়েছিল। অনেকেই জীবিত প্রাণী, ভেড়ার ভ্রূণ, কোকো পাতা এবং রঙিন মিষ্টি উৎসর্গ করে দেবতাকে। ইতিমধ্যে আলভারেজের মাটিমাখা ছবি ভাইরাল হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.