কেরিয়ারে ফাটাফাটি উন্নতি-আর্থিক লাভ! সেপ্টেম্বর কেমন কাটবে কর্কটের জাতকদের?

 


ODD বাংলা ডেস্ক:  অত্যন্ত আবেগপ্রবণ এবং জ্ঞানী প্রকৃতির মানুষ হন কর্কট রাশির জাতকরা। কারোর মনে আঘাত দিতে পারেন না এরা। সব সময় অন্যকে সাহায্য করতে এগিয়ে যান কর্কট রাশির জাতকরা। এরা জানেন জীবনের সম্পর্কগুলিকে কী ভাবে সুন্দর করে বাঁচিয়ে রাখতে হয়। জ্যোতিষ গণনা অনুসারে সেপ্টেম্বর মাস মোটের উপর ভালোই কাটতে চলেছে কর্কট রাশির জাতকদের। আগামী মাসে শুক্র কর্কটের জন্মছকের দ্বিতীয় ঘরে গোচর করবে এবং সেখানে সূর্যের সঙ্গে যুতি করবে। গ্রহের এই অবস্থান কর্কটের কেরিয়ারের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। কর্কটের ব্যবসায়ীরাও এই সময় উন্নতি করবেন। পড়াশোনাতে সেপ্টম্বরে ভালো ফল করবেন কর্কট রাশির জাতকরা। নবম ঘরে বৃহস্পতির উপস্থিতি পরীক্ষায় ভালো ফল করতে সাহায্য করবে। আগামী মাসের শেষের দিকে কর্কট রাশির তৃতীয় ঘরে সূর্য ও বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হবে। এর ফলে ধর্মীয় বিষয়ের প্রতি মনোযোগ বাড়বে কর্কট রাশির জাতকদের। দেখে নিন সব মিলিয়ে সেপ্টেম্বর মাস কেমন কাটতে চলেছে কর্কট রাশির জাতকদের।


​কেরিয়ার


সেপ্টেম্বর মাসে কেরিয়ারে দারুণ উন্নতি হতে চলেছে কর্কট রাশির জাতকদের। আপনি কর্কট রাশির জাতক হলে আগামী মাসে পেশাগত জীবনে খুব ভালো কিছু সুযোগ আপনার সামনে আসতে চলেছে। বিশেষ করে মাসের প্রথমার্থে নিজের সব আটকে থাকা কাজ সম্পূর্ণ করে ফেলবেন আপনি। এর ফলে সহকর্মীদের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কোনও বিদেশি প্রকল্পে কাজ করার সুযোগও আপনি পেতে পারেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগও রয়েছে কর্কটের জাতকদের সামনে। যারা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সেপ্টেম্বর খুবই লাভজনক হতে চলেছে। ব্যবসা আরও বাড়াতে পারবেন। মাসের দ্বিতীয়ার্ধে অনেক দিন ধরে আটকে থাকা প্রোমোশন পেয়ে যেতে পারেন আপনি।


​অর্থ


আর্থিক দিক দিয়েও সেপ্টেম্বর মাসে অনেক শুভ খবর অপেক্ষা করে আছে। দ্বিতীয় ঘরে শুক্র ও সূর্যের মিলনে যাবতীয় আর্থিক সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন। এই সময় নিজের আর্থিক অবস্থা অনেকটাই শক্তপোক্ত করে নিতে পারবেন কর্কট রাশির জাতকরা। অর্থাগমের সূত্র বাড়বে। যে সব পরিকল্পনাগুলি অর্থের অভাবে এতদিন স্থগিত রাখতে হয়েছিল, সেগুলি নতুন করে শুরু করতে পারবেন কর্কট রাশির জাতকরা। তবে মাসের দ্বিতীয়ার্ধে মঙ্গলের প্রভাব আপনার জন্য খুব একটা সুখকর হবে না। এই সময় উপার্জনে কিছুটা ঘাটতি দেখা দিতে পারে। তার সঙ্গে ব্য়য় বৃদ্ধি পাওয়ায় সমস্যার মুখে পড়বেন কর্কট রাশির জাতকরা।


​স্বাস্থ্য


স্বাস্থ্যের দিক থেকে সেপ্টেম্বর মাসে কর্কট রাশির জাতকদের জন্য মিশ্র ফল অপেক্ষা করে আছে। আপনার জন্মছকের ষষ্ঠ ঘরের অধিপতি বৃহস্পতি নবম ঘরে গোচর করবে। এই মাসে সূর্য ও শুক্রের মিলিত প্রভাবে বড় কোনও স্বাস্থ্য সমস্যার মুখে আপনি পড়বেন না। তবে ছোটখাটো সমস্যা সারা মাস জুড়েই আপনাকে জ্বালাতন করতে পারে। তাই কর্কটের জাতকদের নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া জরুরি। বিশেষ করে পেটের গোলমাল আপনাকে ভোগাবে। খাওয়া-দাওয়ার দিকে নজর রাখুন।


​প্রেম ও পরিবার


প্রেমের ক্ষেত্রে এই মাসে মিশ্র ফল কর্কট রাশির জাতকদের জন্য। আপনার জন্মছকের সপ্তম ঘরে থাকবে শনি। তার দৃষ্টিতে সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। মনের মানুষের সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হবে। জীবনে প্রেম-ভালোবাসার অভাব অনুভব করবেন কর্কট রাশির জাতকরা। আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্য়ক্তির আগমনেরও সম্ভাবনা আছে। তাই যে কোনও সমস্যা নিজেদের মধ্যে আলোচনা করে মিটিয়ে ফেলার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবনেও সমস্যা দেখা দিতে পারে। সঙ্গীর প্রতি বিশ্বাস হারাবেন না। অকারণ ঝগড়া এড়িয়ে চলুন। রাগ মনের মধ্যে পুষে না রেখে সরাসরি কথা বলে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন।


​পরামর্শ


সব মিলিয়ে দেখা যাচ্ছো কেরিয়ার ও আর্থিক ক্ষেত্রে সেপ্টেম্বর মাসে কর্কট রাশির জাতকদের ভালো উন্নতি হলেও প্রেম ও পারিবারিক জীবনে কিছু সমস্যা আসতে পারে। আপনার কোষ্ঠীতে বিভিন্ন গ্রহের অশুভ অবস্থানই এর জন্য দায়ী। গ্রহের এই অশুভ দশা থেকে মুক্তি কর্কট রাশির জাতকদের কয়েকটি জ্যোতিষ টোটকা মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। জেনে নিন সেপ্টেম্বরে কী করতে হবে কর্কটের জাতকদের।


* দুধের মধ্যে তিল মিশিয়ে প্রতিদিন মহাদেবের জলাভিষেক করুন।


* জ্যোতিষীর পরামর্শ নিয়ে মুক্তোর আংটি ধারণ করুন।


* আখের রস দিয়েও মহাদেবের অভিষেক করলেও ভালো ফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.