‘হর হর শম্ভু’ গেয়ে বিপাকে মুসলিম গায়িকা

ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় ইউটিউবার তথা কণ্ঠশিল্পী ফরমানি নাজ সম্প্রতি ভজন গেয়ে মুসলিম ধর্মগুরুদের ক্ষোভের মুখে পড়েছেন বলে খবর। 

মুসলিম ধর্মগুরুদের মতে, ইসলামে গান গাওয়া এবং নাচের কোনো অনুমতি নেই। তা সত্ত্বেও তিনি ভজন গেয়ে অপরাধ করেছেন। ফরমানির ইউটিউব চ্যানেলে ফলোয়ার্সের সংখ্যা এখন পর্যন্ত ৩.৯২ মিলিয়ন।
 
শিবকে উৎসর্গ করে তাঁর ভজন 'হর হর শম্ভু' ভিডিও প্রকাশ্যে আসার পরই সমস্যার মুখে পড়েছেন তিনি। এই ভিডিওটি প্রকাশ্যে আসার ১০ দিনের মধ্যেই ৩.৫ মিলিয়ন ভিউ হয়। আর এই ভিডিওটি দেখার পর মুসলিম ধর্মগুরুরা রীতিমতো খেপে গিয়েছেন।

তাঁরা তাঁকে বিভিন্নভাবে আক্রমণ করেছেন। এপ্রসঙ্গে এক সাক্ষাৎকারে ফরমানি বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন শিল্পীদের কোনও ধর্ম নেই।

ফরমানি নাজ, দেশের অন্যতম জনপ্রিয় মিউজিক রিয়িলিটি শো ইন্ডিয়ান আইডল-এর ​​১২তম সিজনে অংশগ্রহণ করার পর থেকেই সবার কাছে পরিচিত হয়েছেন এবং জনপ্রিয়তা পেয়েছেন।  

আর এই শো-তে অডিশনের সময় ফরমানি বিচারক বিশাল দাদলানিকে বলেছিলেন যে তিনি মূলত অর্থের জন্যই এই শো-তে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কারণ তাঁর শিশুপুত্র অসুস্থ, জন্মের পর থেকেই তাঁর গলার সমস্যা। তাই তাঁর চিকিৎসার জন্যই অর্থের দরকার তাঁর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.