দাম্পত্য প্রেম বজায় রাখতে স্ত্রী সঙ্গে সব সময় ঠাট্টা করেন, রসিক মানুষ হন এই তিন রাশির ছেলেরা

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবন সুন্দর হোক তা সকলেরই কাম্য। দাম্পত্য সুখ বজায় রাখতে চলে নানান প্রচেষ্টা। কেউ সব সময় সঙ্গীর মনোভাব বোঝার চেষ্টা করেন। কেউ বরের পছন্দ মতে হয়ে উঠতে চান তো কেউ স্ত্রীকে সুখে রাখতে সব রকম প্রচেষ্টা করে চালিয়ে যান। আজ রইল তিন রাশির কথা। সম্পর্কে প্রেম বজায় রাখতে স্ত্রী সঙ্গে সব সময় মজা করেন এরা। রসিক মানুষ হন এই তিন রাশির ছেলেরা। 


দাম্পত্য জীবন সুন্দর হোক তা সকলেরই কাম্য। দাম্পত্য সুখ বজায় রাখতে চলে নানান প্রচেষ্টা। কেউ সব সময় সঙ্গীর মনোভাব বোঝার চেষ্টা করেন। কেউ বরের পছন্দ মতে হয়ে উঠতে চান তো কেউ স্ত্রীকে সুখে রাখতে সব রকম প্রচেষ্টা করে চালিয়ে যান। তেমনই কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। প্রেমের সম্পর্ক সুখের হোক তা কার না কাম্য। সঠিক মানুষের সঙ্গে জীবন কাটাতে চান সকলেই। প্রেম সুখের করার জন্য অনেকেই বিপরীতে থাকে মানুষটার নানান কিছু মেনে নেন। তেমনই সামান্য অশান্তিতে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন। আজ রইল তিন রাশির কথা। সম্পর্কে প্রেম বজায় রাখতে স্ত্রী সঙ্গে সব সময় মজা করেন এরা। রসিক মানুষ হন এই তিন রাশির ছেলেরা।


বৃশ্চিক রাশি

দাম্পত্য সম্পর্ক সুখের করতে সব সময় প্রচেষ্টা চালিয়ে যান এরা। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তবে, এরা সঙ্গীর সঙ্গে মশকরা করেন সব সময়। রসিক স্বভাবেব বৃশ্চিক রাশির ছেলেরা যৌনতাপূর্ণ রসিকতা ও ঠাট্টা করে থাকে। চিনে রাখুন এই রাশির ছেলেদের।  



মকর রাশি

রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সঙ্গীকে ভালো রাখতে সব রকম প্রচেষ্টা চালিয়ে যায়। সঙ্গীর মন ভালো করতে মজার জোক্স করে থাকেন। এরা যৌনতাপূর্ণ ঠাট্টা করতে থাকে।  নিজেক সকল দায়িত্ব পালনে সব রকম পদ্ধতি অনুসকরণ করেন মকর রাশির ছেলেরা।  


ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে দাম্পত্য জীবন সুখের করতে নানান প্রচেষ্টা চালিয়া যায়। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেম জীবন সুন্দর করতে চান সব সময়। স্ত্রীর মন ভালো রাখতে নানান প্রচেষ্টা চালান। মজা করেন। ঠাট্টা করেন। তেমনই যৌনতাপূর্ণ রসিকতা ও ঠাট্টা করে স্ত্রীর মন ভালো রাখতে চান এরা। সঙ্গীর প্রতি দায়িত্বশীল হন ধনু রাশির ছেলেরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.