নিজের স্বামীকে আর্থিক সাহায্য করার চেষ্টা করেন এই ৩ রাশির মেয়েরা



 ODD বাংলা ডেস্ক: অনেক সময়ই মেয়েরা নিজের স্বামীর ওপর আর্থিক দিক দিয়ে নির্ভরশীল হয়ে পড়েন বলে, তাঁদের ওপর নানান চাপ আসতে থাকে। তবে এখন মেয়েরা অনেক বেশি স্বাবলম্বী। এখন অনেক মেয়েরাই পড়াশোনা করে ভালো চাকরি করছেন এবং নিজের ও পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির উল্লেখ করা হয়েছে, যাঁর মেয়েরা নিজের স্বামী ও পরিবারকে আর্থিক দিক দিয়ে সমর্থন জুগিয়ে থাকেন। এঁরা অন্যের ওপর নির্ভরশীল থাকতে চান না, তাই নিজের প্রত্যাশা ও উচ্চাকাঙ্খা পূরণে কঠিন পরিশ্রম করেন।


তুলা রাশি 


জ্যোতিষ মতে অন্য কেউ তাঁদের দায়িত্ব নিক, তা কখনওই তুলা রাশির জাতিকারা চাইবেন না। আবেগপ্রবণ দিক দিয়ে হোক বা আর্থিক-- সমস্ত ক্ষেত্রে এঁরা নিজেই নিজের দায়িত্ব বহন করতে চান। কেরিয়ারে উচ্চপদ লাভ, জনপ্রিয়তা অর্জনে সচেষ্ট থাকেন এই রাশির জাতিকারা। যার ফলে তুলা রাশির মেয়েরা নিজের আর্থিক নিরাপত্তা সুনিশ্চিত করতে পারেন। স্বামীর প্রতি ভালোবাসা থাকায় এই জাতিকারা তাঁদের নানান ভাবে আনন্দে রাখার চেষ্টা করেন। দামী ও বিলাসবহুল উপহার থেকে শুরু করে স্বামীর ও পরিবারের প্রত্যেকের আর্থিক নিরাপত্তা সুনিশ্চিত করার দায়িত্ব এঁরা নিজের কাঁধে তুলে নেন।



মকর রাশি 


নিজেকে কোনও ভাবেই দুর্বল মনে করতে বা নিজের কোনও দুর্বলতা তুলে ধরতে নারাজ এই রাশির মেয়েরা। এ কারণে ২০-র দোরগোরায় আসার পর থেকেই মকর রাশির মেয়েরা নিজেকে আর্থিক দিক দিয়ে মজবুত করার জন্য সচেষ্ট থাকেন। বিয়ের সময় এঁরা নিজের স্বামীকেও জানিয়ে রাখেন যে, তিনি নিজেই নিজের ও পরিবারের সকলের দায়িত্ব তুলতে সক্ষম। অন্যের কাছ থেকে কোনও সাহায্য নেওয়া পোষায় না-বলেই মকর জাতিকারা এমন করতে চান। স্বামী বা যাঁদের এঁরা ভালোবাসেন, তাঁদের সমস্ত প্রয়োজনীয়তা পূরণের জন্য তৎপর থাকেন এই রাশির মেয়েরা।


কুম্ভ রাশি 


এই রাশির জাতকরা উচ্চাকাঙ্খী এবং নিজের প্রত্যাশা পূরণে সচেষ্ট থাকেন। তাই যে বন্ধুবান্ধব এমনকি পরিবারের সদস্যরা এঁদের সমর্থন করেন না, তাঁদের থেকে দূরে সরে আসেন এই রাশির জাতকরা। কেরিয়ারে উন্নতি ঘটানোর পাশাপাশি এঁরা নিজের ব্যক্তিগত জীবনের উন্নতি ঘটাতেও সদা সচেষ্ট থাকেন। এ কারণে কুম্ভ রাশির মেয়েরা অনেক সময় ভালো সম্পত্তি সংক্রান্ত চুক্তি বাগিয়ে নিতে পারেন। তারপর এঁরা সগৌরবে নিজের স্বামীকে এ সম্পর্কে জানিয়ে থাকেন ও তাঁদের আর্থিক দিক দিয়ে সাহায্য ও সমর্থন জুগিয়ে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.