চাকরি নিয়ে চিন্তায়? সহজ জ্যোতিষ টোটকায় হাতের মুঠোয় সমাধান



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষে বিশ্বাসীরা জানেন যে জ্যোতিষমতে জীবনের সব সমস্যারই সমাধান আছে। শুধু কিছু নিয়ম মেনে চললেই নিজের ভাগ্য পরিবর্তন করা সম্ভব। জেনে নিন চাকরিক্ষেত্রে নিজের পরিস্থিতি ভালো করতে জ্যোতিষশাস্ত্রে কী নির্দেশ রয়েছে।


* সকালে ঘুম থেকে উঠেই নিজের দুটি হাতের তালু একসঙ্গে দেখবেন। মনে করা হয় যে আমাদের হাতের তালুতে লক্ষ্মীদেবী বাস করেন। তাই সকালে ঘুম থেকে উঠেই হাতের তালু দেখলে লক্ষ্মী প্রসন্ন হন এবং অর্থপ্রাপ্তি হয়।


* প্রতি শনিবার কাকেদের ভাত খাওয়ানো অত্যন্ত শুভ। জ্যোতিষ অনুযায়ী পেশার দেবতা হলেন শনি। তাই পেশাগত সমস্যা এড়াতে শনিকে খুশি রাখা জরুরি। শনির বাহন কাক। তাই কাককে ভাত খাওয়ালে শনি খুশি হন।


কাদের ধারণ করা উচিত চুনি? আসল না নকল চিনবেন যে ভাবে!


* তামার পাত্রে একটু জল আর এক টুকরো গুড় নিন। সকালে এই গুড় জল দিয়ে সূর্যের আরাধনা করুন। সূর্যোদয়ের এক ঘণ্টার মধ্যেই এটা করে ফেলতে হবে। এই জল সূর্যের উদ্দেশ্যে নিবেদন করার সময় 'ওম হ্রিং সূর্যায়ে নমহ' এগারো বার উচ্চারণ করুন।


* প্রতিদিন অন্তত ৩১ বার করে গায়ত্রী মন্ত্র এবং মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন।


* গণেশ হলেন বিঘ্ন বিনাশক। অর্থাত্‍ গণেশের পুজো করলে সব রকম বিপদ আপদ থেকে উদ্ধার পাওয়া যায়। তাই প্রতিদিন গণেশের বীজমন্ত্র উচ্চারণ করুন। এর ফলে আপনার কেরিয়ারে উন্নতি হবে। কর্মক্ষেত্রে সব রকম বিপদ থেকে মুক্তি পেতে রোজ উচ্চারণ করুন 'ওম গম গণপতয়ে নমহ।'


হিরে ধারণ করলে কী উপকার পাওয়া যায়? হিরে কি সবার জন্যই ভালো!


* একটা পাতিলেবু নিয়ে তার মধ্যে চারটে লবঙ্গ গুঁজে দিন। এটা ডান হাতে ধরে সম্পূর্ণ ভক্তিভরে ২১ বার উচ্চারণ করুন 'ওম শ্রী হনুমতে নমহ।' এর পরে এই লেবুটা আপনার পকেটে বা পার্সে ভরে রেখে দিন। এর ফলে কর্মক্ষেত্রে আপনার সামনে নতুন সুযোগ আসবে। বিশেষ করে কোনও দিন যদি গুরুত্বপূর্ণ কারোর সঙ্গে দেখা করতে যাওয়ার থাকে, সেদিন এটা অবশ্যই করবেন। তাহলেই সাফল্য পাবেন।


* যে কোনও মানুষের সবচেয়ে বড় শত্র‌ু হল আতঙ্ক এবং ভয়। এই দুটি আপনার জীবন থেকে কর্মক্ষমতা এবং আনন্দ চুরি করে নেবে। আপনার মনে যদি পজিটিভ চিন্তাভাবনা না থাকে, তাহলে জীবনে সাফল্য পাওয়া আপনার পক্ষে খুবই কঠিন। সেই কারণে মন থেকে নেগেটিভ চিন্তাভাবনা দূরে সরিয়ে দিন। ব্যর্থতা আসলেও ভরসা রাখুন যে খারাপ সময় কেটে গিয়ে ভালো সময় আসবেই।


এই সময় ডিজিটালের লাইফস্টাইল সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.