শুক্র ও শনির সুনজর রয়েছে এই রাশির মেয়েদের ওপর, লক্ষ্মীর কৃপায় ধনী হন এঁরা

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সমস্ত গ্রহই সমস্ত রাশির ওপর শুভ ও অশুaভ প্রভাব বিস্তার করে থাকে। রাশির ওপর গ্রহের শুভ প্রভাব থাকলে ব্যক্তি জীবনে সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করে ও কাজে উন্নতি হয়। কিন্তু প্রতিটি ব্যক্তির স্বভাব পৃথক। প্রতিটি রাশির অধিপতি গ্রহও পৃথক। সেই রাশির জাতকদের ওপর আধিপত্যবিস্তারকারী গ্রহের প্রভাব চোখে পড়ার মতো।


এখানে এমন কয়েকটি রাশির মেয়েদের সম্পর্কে জানানো হয়েছে, যাঁরা অর্থের দিক দিয়ে অত্যন্ত সৌভাগ্যবান। অর্থ উপার্জনের ক্ষেত্রে ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করেন এই রাশির জাতকরা। জ্যোতিষ অনুযায়ী ৩ রাশির জাতিকারা টাকা-পয়সার দিক দিয়ে বড় বড় লোকেদেরও পিছনে ফেলে দেয়। কোন তিন রাশির মেয়েদের কথা বলা হচ্ছে, জেনে নেওয়া যাক।


বৃষ রাশি 


জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বৃষ রাশির মেয়েরা চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করেন। ছোটবেলা থেকেই টাকাপয়সার শখ থাকে এই রাশির মেয়েদের মধ্যে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই মেয়েরা ব্যবসা করলে তাতেও সাফল্য লাভ করবেন। নিজের বুদ্ধিমত্তা ও চেষ্টায় বড়সড় ব্যবসা দাঁড় করাতে পারেন এই রাশির মেয়েরা। এই জাতিকাদের তীক্ষ্ণবুদ্ধি সম্পন্ন হন।


উল্লেখ্য এই রাশির অধিপতি গ্রহ শুক্র। শুক্র আবার সুখ, সৌভাগ্য ও ব্যবসার কারক গ্রহ। ব্যবসায় নিজের অংশীদারের সঙ্গে অনেক কিছু ভাগ করে নেন বৃষ রাশির জাতকরা। লক্ষ্মী ও কুবেরের আশীর্বাদ থাকে এই রাশির জাতকদের ওপর।


তুলা রাশি 


এই রাশির মেয়েরা ব্যবসা ও টাকা-পয়সার ক্ষেত্রে অত্যন্ত তীক্ষ্ণ বুদ্ধি পোষণ করেন। টাকা রোজগারের ক্ষেত্রে যে কোনও ছেলেকে পিছনে ফেলে দিতে পারেন তুলা রাশির মেয়েরা। এমনকি তাবড় তাবড় ব্যবসায়ীও এই রাশির মেয়েদের সামনে পরাজয় শিকার করতে বিলম্ব করবেন না। এই রাশির অধিপতি শুক্র। এ কারণে এঁরা সুখ-সৌভাগ্য লাভ করেন। পাশাপাশি এই রাশির মেয়েদের মধ্যে যোগাযোগ ক্ষমতা অসাধারণ। নিজের কথাবার্তার মাধ্যমে অন্যকে প্রভাবিত করতে পারেন তুলা রাশির জাতকিরারা। তীক্ষ্ণ মস্তিষ্কের অধিকারী হওয়ায় এঁরা শীঘ্র সাফল্য লাভ করতে পারে। জ্যোতিষ মতে এই রাশির মেয়েরা নতুন চিন্তাভাবনা প্রয়োগ করে ব্যবসায় প্রচুর অর্থ উপার্জন করতে পারেন এই রাশির মেয়েরা।


মকর রাশি 


জ্যোতিষ অনুযায়ী এই রাশির অধিপতি শনি। শনির প্রিয় রাশিই হল মকর। এ কারণে মকর জাতকদের ওপর শনির আশীর্বাদ থাকে। জ্যোতিষ মতে অত্যন্ত পরিশ্রমী হন এই রাশির জাতকরা। নিজের পরিশ্রমের জোরে কেরিয়ারে উচ্চ পদ লাভ করতে পারেন মকর রাশির জাতিকারা। এঁরা টাকা-পয়সা নিয়ে খুব বেশি চিন্তাভাবনা করেন। অর্থ উপার্জনের জন্য নিজের বুদ্ধিমত্তার প্রয়োগ করেন মকর রাশির জাতিকারা। তবে এঁরা ঝুঁকিপূর্ণ কাজ করার চিন্তাভাবনা করে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.