ঋণ-জালে জড়িয়ে এই ৪ রাশি, জানান না নিজের জীবনসঙ্গীকে

 


ODD বাংলা ডেস্ক: যে কোনও সম্পর্কের ভিত্তি হল বিশ্বাস ও ভালোবাসা। পরস্পরের মধ্যে বিশ্বাসের বন্ধন না-থাকলে সেই সম্পর্কও দুর্বল হতে শুরু করে। কিছু কিছিু বিষয় আছে, যা নিজের জীবনসঙ্গীর কাছ থেকে লুকিয়ে রাখা অনুচিত। কারণ এক সঙ্গে ঘর করতে গিয়ে কখনও না-কখনও আপনার গোপন সত্য তাঁরা জানতে পারবেনই। অতীতের জীবনের এমন কোনও ঘটনা যা আপনাদের দাম্পত্য জীবনকে প্রভাবিত করতে পারে বা কোনও অসুস্থতা, এ সবই নিজের জীবনসঙ্গীকে জানিয়ে রাখা উচিত।


ব্যক্তিগত জীবন সম্পর্কে জানিয়ে দিলেই আপনার দায়িত্ব শেষ হবে না। বরং এমন কোনও কথাই লুকিয়ে যাবেন না যা আর্থিক জীবনের সঙ্গে জড়িত। জ্যোতিষ শাস্ত্র এমন কয়েকটি রাশির কথা জানাচ্ছে, যার জাতকরা ঋণের বোঝায় জর্জরিত, কিন্তু তা তাঁরা নিজের জীবনসঙ্গীকে জানান না। এখানে ৪টি রাশির জাতক সম্পর্কে জানানো হল, যাঁদের গোপন ঋণ রয়েছে এবং তাঁদের জীবনসঙ্গী এ ব্যাপারে অনভিজ্ঞ।


বৃষ রাশি


এই তালিকায় সবার প্রথমে বৃষ রাশির জাতকদের নাম রয়েছে। চোখ বন্ধ করে অর্থ ব্যয় করেন এই রাশির জাতকরা। সাদামাটা ভাবে বাড়ির বাইরে পা রাখতে ঘৃণা করেন। তাই নিজের স্টাইল স্টেটমেন্ট গড়ে তুলতে ও ফ্যাশনেবল পোশাকের পিছনে প্রচুর অর্থ ব্যয় করে ফেলেন। বাড়িতে অঢেল পোশাক থাকা সত্ত্বেও, নতুন পোশাক কিনে আনার আগে একবারও ভাববেন না। স্বাভাবিক ভাবেই নিজের ব্য়য়বহুল লাইফস্টাইলের কারণে এঁদের অর্থাভাবের শিকার হতে হয়। তখন নিজের সাধারণ চাহিদা পূরণের জন্য অন্যের সামনে হাত পাতা ছাড়া কোন উপায় থাকে না বৃষ রাশির জাতকদের।


মকর রাশি


জ্যোতিষ মতে এই রাশির জাতকরা অত্যন্ত টেক স্যাভি। মার্কেটে নতুন কোনও গ্যাজেট এলেই সঙ্গে সঙ্গেই কেনা চাই মকর জাতকদের। অত্যন্ত ব্র্যান্ড সচেতন হওয়ায় মোবাইল ফোন, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট, ইলেকট্রনিকস জিনিসের পিছনে এঁরা নিজের আয়ের চেয়ে বেশি ব্যয় করে ফেলেন। ক্রেডিট কার্ডের মাধ্যমে অধিকাংশ জিনিস কেনাকাটা করায়, তাঁদের স্ত্রী বা স্বামীও এ ধরনের ঋণ সম্পর্কে ওয়াকিবহাল থাকেন না।


তুলা রাশি


আবেগপ্রবণ হন তুলা রাশির জাতকরা। আবেগপ্রণোদিত ভাবে এঁরা অধিকাংশ সময় কেনাকাটা করে থাকেন। যে কোনও মুহূর্তে ইচ্ছে হলেই এঁরা কিছু না-কিছু কিনে ফেলেন। তবে এ ভাবে কেনাকাটা করা যে ঠিক নয়, তা তুলা জাতকদের ভালো ভাবেই জানা। এ কারণে তাঁরা নিজের অধিকাংশ ব্যয় গোপন রাখেন এবং কাউকে এমনকি নিজের জীবনসঙ্গীকেও এ বিষয় জানান না।


মীন রাশি


খাবারের প্রতি মীন রাশির জাতকদের ভালোবাসা সম্পর্কে সকলেই জানেন। প্রতি মাসে খাবার-দাবারের পিছনে প্রচুর পরিমাণে অর্থ ব্যয় করেন মীন রাশির জাতকরা। এমনকি এই রাশির জাতকদের মুদিখানার বিলের পর্বত প্রমাণ অর্থ এক সপ্তাহের জন্য কোনও প্রতিবেশীর অন্ন জোগাড় করে দিতে পারবে। জ্য়োতিষ মতে এ ধরনের লাইফস্টাইলের কারণে প্রায়ই পকেট খালি হয়ে যায় মীন রাশির জাতকদের। নিজের এমন ব্যয়ের তাঁদের গোপনে লজ্জিতও করে তোলে। স্বাভাবিক ভাবেই জীবনসঙ্গীকে এ ধরনের অধিকাংশ ঋণ সম্পর্কেই জানান না মীন রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.