কখনও নিজের প্রতিশ্রুতি পূরণ করেন না এই ৫ রাশির জাতক, আপনিও কি?

 


ODD বাংলা ডেস্ক: আমরা সকলেই নিজের প্রিয় মানুষকে বা কোনও ঘনিষ্ঠ ব্যক্তিকে অথবা অফিসে, কোনও সামাজিক পরিসরে নানান সময় নানান প্রতিশ্রুতি দিয়ে থাকি। কিন্তু অনেকেই তা পূরণ করতে পারি না। এর ফলে সম্পর্ক নষ্ট হয়, যে ব্যক্তি প্রতিশ্রুতি পূরণ করতে পারেন, তাঁর ওপর থেক অন্যের বিশ্বাস উঠে যায়। তাই প্রতিশ্রুতি দেওয়ার চেয়ে বেশি কঠিন কাজ হল প্রতিশ্রুতি রক্ষা করা। আমাদের চারপাশে এমন অনেক ব্যক্তি রয়েছেন যাঁরা মিথ্যা বা অস্পষ্ট প্রতিশ্রুতি দিয়ে থাকেন। পরিস্থিতি থেকে পালিয়ে যাওয়ার জন্য অনেকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বসেন। আবার কারও খুব বেশি তোয়াক্কা না-করেও মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বেরিয়ে আসেন তাঁরা। জ্যোতিষে ৫টি রাশির কথা বলা যাঁরা অসৎ ও এঁদের ওপর বিশ্বাস করা যায় না। এই রাশির জাতকরা কখনও নিজের প্রতিশ্রুতি পূরণ করে না। কাদের সম্পর্কে বলা হচ্ছে জেনে নেওয়া যাক।


​মেষ রাশি 

এই তালিকায় সবার শীর্ষে রয়েছেন মেষ রাশির জাতকরা। নিজেকে নিয়ে সদা ব্যস্ত এই রাশির জাতকরা। জীবনে দ্রুত এগিয়ে যাওয়া তীব্র ইচ্ছা রয়েছে এঁদের মধ্যে। শীর্ষে পৌঁছনোর জন্য যে কোনও মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে থাকেন মেষ জাতকরা। ভালোভাবে চিন্তাভাবনা না-করে, বাস্তব পরিস্থিতি যাচাই না-করেই এঁরা প্রতিশ্রুতি দিয়ে বসেন। তাই যখন সেই প্রতিশ্রুতি পূরণের সময় আসে তখন মেষ জাতকরা অসফল হন।


​তুলা রাশি 

জ্যোতিষ মতে সকলকে সন্তুষ্ট করে চলতে চান এই রাশির জাতকরা। তাই কারও মন রাখার জন্য এর চট করে প্রতিশ্রুতি দিয়ে বসেন। অনেক সময় এঁরা নিজেরাও জানেন না যে কী প্রতিশ্রুতি দিচ্ছেন এবং তার অর্থ কী। তুলা রাশির জাতকরা কারও মুখের ওপরে 'না' বলতে পারেন না। তাই এঁরা মিথ্যা ও অস্পষ্ট প্রতিশ্রুতি দিয়ে বসেন।


​ধনু রাশি 

অগ্নি চিহ্নের রাশি এটি। স্রোতের অনুকূলে গা ভাসিয়ে দেন এঁরা। এর জন্য তাঁদের অনেক সময় বিভিন্ন প্রতিশ্রুতি দিতে হয়, কিন্তু এঁদের মনে কখনও খারাপ অভিসন্ধি থাকে না। এমনকি এঁরা নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে চান। তবে রোমাঞ্চপ্রিয় স্বভাবের কারণে ধনু রাশির জাতকরা নানান কাজে ও নিজের জীবনের সমস্যায় জড়িয়ে পড়েন। এর ফলে প্রতিশ্রুতি পূরণ করার সুযোগ পান না তাঁরা। এমনকি অনেক সময় ভুলেও যান।


​কুম্ভ রাশি 

জ্যোতিষ মতে এই রাশির জাতকরা স্বার্থপর হয়ে থাকেন। কারও কাছ থেকে কিছু অর্জন করার হলে এঁরা তাঁদের প্রতিশ্রুতি দেওয়ার নাটক করেন। তাই এ ধরনের জাতকদের স্বার্থপরতা থেকে দূরে থাকা উচিত। কারণ একবার নিজের কাজ হাসিল করে নিলে, এঁরা কখনও আপনার দিকে ফিরেও তাকাবে না, আপনার সঙ্গে কোনও কথা বলবে। এমন পরিস্থিতিতে প্রতিশ্রুতি পূরণের কোনও প্রশ্নই আসে না।


​মীন রাশি 

এই রাশির জাতকরা খাঁটি মনের মানুষ। অন্যকে সাহায্য় করতে ভালোবাসেন এঁরা। কিন্তু সকলকে সাহায্য করার বা তাঁদের ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে সেই তালিকা এত বড় হয়ে যায় যে, তাঁরা সবসময় তা পূরণ করতে পারেন না। এই রাশির জাতকরা কাউকে উপেক্ষা করতে বা 'না' বলতে পারেন না। তাই নিজের প্রতিশ্রুতি পূরণের জন্য সীমা ছাড়িয়ে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.