আপনার রাশি অনুযায়ী এই ভোগ নিবেদন করুন গোপালকে, পাবেন কৃষ্ণের আশীর্বাদ


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র জানাচ্ছে, জন্মাষ্টমীতে যদি আপনি আপনার রাশি অনুসারে গোপালকে ভোগ নিবেদন করেন, তাহলে শ্রীকৃষ্ণের আশীর্বাদধন্য হবেন এবং আপনার মনের সকল ইচ্ছা পূরণ হবে। জেনে নিন আপনার রাশি অনুযায়ী জন্মাষ্টমীতে গোপালকে কী নিবেদন করবেন-

মেষ 
মেষ রাশির অধিপতি গ্রহ মঙ্গল। লাল রং এই জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। তাই এই রাশির জাতক জাতিকারা লাল রঙের পোশাক পরিয়ে সাজান গোপালকে। তারপর তাঁকে মাখন ও মিছরির ভোগ নিবেদন করুন। 

বৃষ 
কৃষ্ণ জন্মাষ্টমীর দিন বৃষ রাশির জাতকরা গোপালকে মাখন নিবেদন করুন। এতে আপনার সব সমস্যা কেটে যাবে। রোজ একই রকম ভাবে ওটস খেতে খেতে বিরক্ত? স্বাদ বদলাতে বানিয়ে নিন ওটসের উপমা মিথুন রাশি মিথুন রাশির জাতকরা জন্মাষ্টমীতে কৃষ্ণকে চন্দনের তিলক পরান, তারপর দই নিবেদন করুন। 

কর্কট
এই জন্মাষ্টমীতে সাদা পোশাকে সাজান গোপালকে। তারপর দুধ ও কেশর নিবেদন করুন। সিংহ রাশি গোলাপী রঙের পোশাক পরান বাল গোপালকে। এর পর কপালে অষ্টগন্ধার তিলক পরিয়ে মাখন ও মিছরির ভোগ নিবেদন করুন। 

কন্যা
জন্মাষ্টমীর দিন কন্যা রাশির জাতক জাতিকারা ভগবান শ্রীকৃষ্ণকে সবুজ বস্ত্র পরান। এর পর তাঁকে মাওয়া নিবেদন করুন। 

তুলা 
এই রাশির জাতক জাতিকারা বাল গোপালকে গোলাপী রঙের পোশাক পরান। তারপর তাঁকে ঘি নিবেদন করুন। বৃশ্চিক রাশি লাল পোশাকে সাজান ছোট্ট কৃষ্ণকে। তারপর মাখন বা দই নিবেদন করুন।

ধনু 
ধনু রাশির জাতক জাতিকারা জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণকে হলুদ বস্ত্র পরান এবং হলুদ রঙের মিষ্টি নিবেদন করুন। 

মকর
নাড়ু গোপালকে নীল রঙের কাপড়ে সাজান মকর রাশির জাতক জাতিকারা। এর পর মিছরি নিবেদন করুন। 

কুম্ভ 
জন্মাষ্টমীর দিন ভগবান শ্রীকৃষ্ণকে নীল রঙের পোশাক পরান। তারপর বালুশাহী নিবেদন করুন। 

মীন 
জন্মাষ্টমীতে মীন রাশির জাতক জাতিকারা ভগবান কৃষ্ণকে পীতাম্বরী বস্ত্র এবং হলুদ রঙের কুণ্ডল পরান। এরপর ভোগে কেশর ও বরফি নিবেদন করুন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.