One Night Stands- এ বিশ্বাসী এরা, যৌনতা নিয়ে ভিন্ন মত এই চার রাশির ছেলে মেয়েদের

 


ODD বাংলা ডেস্ক: রইল চার রাশির কথা। এদের কাছে শারীরিক মিলন খুবই সাধারণ বিষয়। এরা One Night Stand- এ বিশ্বাসী এরা, যৌনতা নিয়ে ভিন্ন মত এই তিন রাশির। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না। 


প্রেমের সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ অংশ হল শারীরিক মিলন। অনেকে মনে করেন, শারীরিক মিলনের পর নাকি একে আপরকে আরও ভালো করে চিনতে পারেন। এই নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ বিয়ের আগে শারীরিক মিলনে স্বচ্ছন্দ্য তো কারও কাছে বিয়ের আগে এমন কর্মকাণ্ড ঘটানো অন্যায়। আর রইল চার রাশির কথা। এদের কাছে শারীরিক মিলন খুবই সাধারণ বিষয়। এরা One Night Stand- এ বিশ্বাসী এরা, যৌনতা নিয়ে ভিন্ন মত এই তিন রাশির। দেখে নিন তালিকায় আপনার পরিচিত কেউ আছেন কি না। 


ধনু রাশি 

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। যৌনতা নিয়ে এদের মত সকলের থেকে আলাদা। এরা শারীরিক মিলনে বিশ্বাসী। এরা সুযোগ পেলেই সঙ্গীকে শারীরিক মিলনের প্রস্তাব দেন। এরা ওয়ান নাইট স্ট্যান্ডে বিশ্বাসী। এদের এই মানসিকতা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে অনেক সময়। 


বৃষ রাশি    

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, শারীরিক মিলন নিয়ে এদের ভাবনা চিন্তা সকলের থেকে আলাদা। এরা ওয়ান নাইট স্ক্যান্ডে বিশ্বাসী হন।  


বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা ওয়ান নাইট স্ক্যান্ডে বিশ্বাসী হন। এরা শারীরিক মিলনে বেশ আগ্রহী হন। এরা খুবই মুডি স্বভাবের হন। তাই তারা ওয়ান নাইট স্ট্যান্ডের জন্য নিখুঁত হয়ে থাকেন। 

 

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। এরা শারীরিক মিলনের প্রতি আগ্রহী হয়ে খাকেন। এরা ওয়ান নাইট স্ট্যান্ডের জন্য নিখুঁত হয়ে থাকেন। এরা শারীরিক মিলনে বেশ আগ্রহী হয়ে থাকেন। রাশি চক্রে রয়েছে ১২ রাশির হদিশ। এই সকল রাশির ছেলে  মেয়েদের মানসিকতা সকলের থেকে আলাদা। চিনে নিন এই চার রাশিকে। One Night Stand- এ বিশ্বাসী এরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.