সেরা স্বামী চাইলে বিয়ে করুন ৬টির মধ্যে কোনও এক রাশির জাতককে

 


ODD বাংলা ডেস্ক: প্রতিটি মেয়েই এমন স্বামীর স্বপ্ন দেখনে, যাঁরা তাঁদের সুখে রাখবে ও তাদের জীবন ভালোবাসায় ভরিয়ে দেবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কয়েকটি রাশির জাতকদের মধ্যে এই গুণগুলি চোখে পড়ে। ১২ রাশির মধ্যে কয়েকটি রাশির জাতকদের সেরা স্বামীর তকমা দেওয়া যায়। নিজের জীবনসঙ্গীকে চোখের পলকে রাখেন এই রাশির জাতকরা। জ্যোতিষ শাস্ত্রে কোন কোন রাশির জাতকদের সেরা স্বামী হিসেবে চিহ্নিত করা হয়েছে জেনে নিন।



বৃষ রাশি

জ্যোতিষ মতে এই রাশির জাতকরা ভালোবাসা ও সম্পর্কের প্রতি অত্যন্ত সততা অবলম্বন করেন। নিজের স্ত্রীকে মাথায় তুলে রাখেন বৃষ রাশির জাতকরা। তাঁদের প্রতিটি ছোটখাটো প্রয়োজনীয়তা ও চাহিদাও এঁদের নজর এড়িয়ে যায় না। স্ত্রীকে সম্মান দেন। তাঁদের কোনও কথা ফেলেন না বৃষ রাশির জাতকরা।


কর্কট রাশি

এই রাশির জাতকরা অত্যন্ত ঘরোয়া প্রকৃতির হয়ে থাকেন। পরিবারের সদস্যদের খুব ভালোবাসেন এঁরা। পরিবারের প্রতিটি সদস্য বিশেষত নিজের স্ত্রীকে খুব বেশি ভালোবাসেন কর্কট জাতকরা। স্ত্রীকে হাসিখুশি রাখতে সমস্ত সীমা ছাড়িয়ে যেতে পারেন এঁরা। জ্যোতিষ মতে, রোম্যান্টিক ও যত্নবান হন এই জাতকরা। স্ত্রীর সমস্ত ইচ্ছা পূরণ করেন এই রাশির জাতকরা।


সিংহ রাশি

নিজের স্ত্রীকে সবচেয়ে খুশি রাখার তালিকায় সেরার সেরা স্থান দখল করে ফেলতে পারেন সিংহ রাশির জাতকরা। স্ত্রীর সঙ্গে স্বামী নয়, বরং বন্ধুর মতো আচরণ করেন এঁরা। জীবনের সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে স্ত্রীর পরামর্শকে প্রাধান্য দেন এঁরা।


তুলা রাশি

এই রাশির জাতকরা ভালোবাসা ও রোম্যান্সে সবসময় এগিয়ে থাকেন। স্ত্রীকে খুব বেশি ভালোবাসেন ও তাঁদের সমস্ত চাহিদা পূরণ করেন। নিজের প্রেম ও দাম্পত্য জীবনকে আনন্দে ভরিয়ে রাখতে সচেষ্ট হন এই রাশির জাতকরা। অধিকাংশ সময় পরিবারের সঙ্গে কাটাতে ভালোবাসেন এঁরা। তুলা জাতকরা ভালো স্বামী ও বাবা প্রমাণিত হন।


ধনু রাশি

জ্যোতিষ বলছে এই রাশির জাতকরা নিজের প্রেম সঙ্গীকে বিশেষ অনুভূতি প্রদানের কোনও সুযোগ হাতছাড়া করেন না। নিজের স্ত্রীকে নির্দিষ্ট সময় অন্তর অন্তর সারপ্রাইজ দিয়ে থাকেন। আবার স্ত্রীর মনে লুকিয়ে থাকা বা অনেক না-বলা কথাও নিমেষের মধ্যে জেনে ফেলেন এঁরা। অত্যন্ত সৎ জীবনসঙ্গী হন ধনু রাশির জাতকরা। সেরা স্বামী হওয়ার সমস্ত গুণ বর্তমান এঁদের মধ্যে।


মীন রাশি

এই রাশির জাতকরা নিজের স্ত্রীর প্রতি পূর্ণ রূপে সমর্পিত থাকেন। স্ত্রীর বলার আগেই তাঁর সমস্ত কথা বুঝতে পারেন এঁরা। নিজের প্রেম জীবনে সতেজতা বজায় রাখার জন্য সবসময় কিছু না-কিছু নতুন ও বিশেষ করে যান মীন জাতকরা। এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি সাধারণত ভালো থাকে। নিজের স্ত্রীর সমস্ত স্বপ্ন পূরণ করতে পারেন এঁরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.