নিজেকে সবজান্তা মনে করেন এই ৫ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: কে কেমন ধরনের মানুষ তা জানতে তিনি কোন রাশির জাতক সেটা জেনে নেওয়া জরুরি। এখন আমরা আলোচনা করব কোন কোন রাশির জাতকরা নিজেদের সবজান্তা বলে মনে করেন।


আমাদের চারপাশে এমন অনেকে আছেন যাঁরা বিভিন্ন বিষয়ে সচেতন এবং নানা বিষয়ের উপর পড়াশোনা করে ও খোঁজ খবর রেখে তাঁরা জ্ঞান আহরণ করেন। কিন্তু অনেকে আবার এমন রয়েছেন যারা নিজেদের জ্ঞানী হিসেবে দেখাতে চান। তাঁরা এমন ভাব করেন, যেন তাঁরা যথেষ্ট জ্ঞানবান ও সচেতন ব্যক্তি, যদিও আসলে তাঁরা মোটেও এমনটা নয়। আসলে এই ধরনের ব্যক্তিরা নিজেদের সবজান্তা বলে মনে করেন। সব বিষয়ে নিজের মতামত দেওয়া ও নিজের জ্ঞান জাহির করার চেষ্টা করা এদের স্বভাব। দেখে নিন কোন কোন রাশির জাতকরা এই তালিকায় রয়েছেন।

​মিথুন রাশি


দ্বৈত ব্যক্তিত্বের অধিকারী হন মিথুন রাশির জাতকরা। এরা অনেক সময় মনে এক কথা ভাবেন আর মুখে সম্পূর্ণ অন্য কথা বলেন। মিথুন রাশির জাতকদের যেটা বলার হয়, সেটা খুব স্পষ্ট ভাষায় জানিয়ে দেন। নিজের বক্তব্য খুব সহজেই প্রকাশ করতে পারেন মিথুন রাশির জাতকরা। যদি সেই জায়গাটা তাঁর মত প্রকাশের পক্ষে উপযুক্ত নাও হয়, তবুও সোচ্চারে নিজের কথা সবাইকে জানাতে মোটেও পিছপা হন না মিথুন রাশির জাতকরা। আসলে এরা কথা বলার আগে মোটেও ভাবেন না। নিজের জ্ঞানের বিষয়ে বড় গলায় জাহির করতে পারেন মিথুন রাশির জাতকরা।


​কর্কট রাশি


কর্কট রাশির জাতকরা নিজেরা কতটা বুদ্ধিমান তা সব সময় অন্যের কাছে জাহির করার জন্য ব্যাগ্র থাকেন। তাই যদি অন্য় কারোর মধ্যে কোনও ইন্টারেস্টিং বিষয়ে তর্ক চলে, তখন সম্পূর্ণ অযাচিত ভাবে সেখানে নিজের মতামত রাখতে কুণ্ঠিত হন না কর্কটের জাতকরা। আসলে এরা কতটা জানেন, কতটা বোছেন তা সব সময় অন্যর কাছ মেলে ধরতে চান। আসলে কর্কট রাশির জাতকরা যথেষ্ট স্মার্ট ও চালাক হন, আর নিজের এই গুণের কথা অন্যকে না জানানো পর্যন্ত শান্তি পান না কর্কট রাশির জাতকরা।


​সিংহ রাশি


সব সময় আকর্ষণের কেন্দ্রে থাকতে চান সিংহ রাশির জাতকরা। এরা চান সব সময় লাইম লাইটের আলো যেন এদের উপরেই থাকে। সিংহ রাশির জাতকরা জনপ্রিয় হতে চান এবং তার জন্য এরা সবকিছু করতে রাজি। সিংহ রাশির জাতকদের মনের ইচ্ছে হল, সবাই এদের পছন্দ করবে এবং জ্ঞানী মানুষ হিসেবে মেনে নেবে। সিংহ রাশির জাতকরা সবার কাছে নিজেদের উদার ও জ্ঞানী মানুষ হিসেবে তুলে ধরতে চান। সেই কারণে এরা নিজের ঢাক নিজেরাই পিটিয়ে যান।


​ধনু রাশি


যে কোনও দলের মধ্যে সহজেই মিশে যেতে পারেন ধনু রাশির জাতকরা। এরা সব সময় চান, এদের কথা যেন সবাই শোনেন। যে কোনও দলের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ স্থান পেতে চান ধনু রাশির জাতকরা। সেই জন্য এরা নিজেদের জ্ঞানী ও সচেতন মানুষ হিসেবে জাহির করেন। কোনও বিষয়ে জানা থাক বা না থাক, সেই সব বিষয়ে অবশ্যই নিজের মতামত জেন ধনু রাশির জাতকরা। অন্যের কাছ গুরুত্ব পাওয়ার জন্য় নিজের সম্পর্কে সবার কাছে জাহির করেন এরা।


​কুম্ভ রাশি


আন্তর্জাতিক কোনও গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে গম্ভীর ভাব করে নিজের মতামত ব্য়ক্ত করেন কুম্ভ রাশির জাতকরা। কিন্তু আসলে সেই ইস্যুতে তাঁদের মোটেও মাথাব্যাথা নেই। এরা শুধুমাত্র এটাই চান, যে সবাই তাঁদের এই সব বিষয়ে ওয়াকিবহাল বলে মনে করেন। কুম্ভ রাশির জাতকরা নিজেদের মতামতের স্বপক্ষে অন্যের সমর্থন চান। সেই জন্য আসলে তাঁরা যেটা নন, অন্যের কাছে সেভাবেই নিজেকে তুলে ধরেন কুম্ভ রাশির জাতকরা। এমনকি যে বিষয়ে তাঁদের কোনও আইডিয়াই নেই, সেই বিষয়েও নিজেদের মতামত ব্য়ক্ত করেন কুম্ভ রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.