ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে আইভরি লেহেঙ্গাতে মালাইকা অরোরার এই ট্র্যাডিশনাল লুকটি না দেখলে মিস করবেন

 


ODD বাংলা ডেস্ক: মালাইকা অরোরা যখন একটি ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে একটি চমত্কার আইভরি রঙের লেহেঙ্গা পরে কুণাল রাওয়ালের প্রাক-বিবাহের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তখন তিনি তার উপস্থিতি দিয়েই অনুষ্ঠানের গ্ল্যামার  বাড়িয়ে দিয়েছিলেন। তিনি তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুরের সাথে অনুষ্ঠানটিতে পৌঁছেছিলেন। মালাইকা অরোরা ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রি-ওয়েডিং ব্যাশের জন্য ম্যাচিং ব্যাকলেস ব্র্যালেট সহ একটি অত্যাশ্চর্য আইভরি লেহেঙ্গা পরেছিলেন। শুক্রবার রাতে মুম্বাইয়ের একটি আভিজাত্ হোটেলে ককটেল সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মালাইকার সঙ্গে এসেছিলেন তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর।লেহেঙ্গা এবং ব্র্যালেটে তার জমকালো চেহারায়, মালাকা অরোরা পুরো লাইম লাইট কেরে নিয়েছিলেন কারণ তিনিই পার্টিতে সেরা পোশাক পরেছিলেন৷



মালাইকা অরোরা অর্জুন কাপুরের সঙ্গে কুণাল রাওয়াল অর্পিতা মেহতার প্রি ওয়েডিং পার্টিতে উপস্থিত হওয়ার সাথে সাথে অনুষ্ঠানস্থলের বাইরে থাকা পাপারাজ্জিদের দ্বারা প্যাপড হয়েছিল। মালাইকাকে আইভরি রঙের লেহেঙ্গায় অত্যাশ্চর্য দেখাচ্ছিল। এদিন অর্জুন কাপুর একটি কালো অলঙ্কৃত কুর্তা পায়জামা বেছে নিয়েছিলেন।


কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রাক-বিবাহের জন্য মালাইকা অরোরা যে সুন্দর আইভরি রঙের লেহেঙ্গা বেছে নিয়েছিলেন তা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার সংগ্রহ থেকে ছিল। মনীশ এবং মালাইকার মধ্যে দুর্দান্ত সম্পর্ক এবং অভিনেত্রীকে প্রায়শই বেশিরভাগ ফাংশন এবং ইভেন্টের জন্য মণীশ মালহোত্রার লেবেল থেকে পোশাক পরতে দেখা যায়।



মালাইকা অরোরা যে আইভরি লেহেঙ্গা পরেছিলেন তার সঙ্গে একটি ভারী অলঙ্কৃত ব্র্যালেট ছিল এতে চকচকে পুঁতিযুক্ত ট্যাসেলগুলির জটিল বিবরণ ছিল। ব্যাকলেস ব্র্যালেটটি একটি নিমজ্জিত নেকলাইন, পূর্ণ-দৈর্ঘ্যের হাতা এবং ফুলের কাট-আউটের সাথে এসেছিল।


মালাইকা অরোরা যে ক্রপড ব্লাউজটি পরেছিলেন সেটি আইভরি লেহেঙ্গার সাথে ম্যাচিং ছিল। এটি একটি এ-লাইন সিলুয়েট সহ এসেছিল এবং এটির সমস্ত অংশে জটিল সূচিকর্ম ছিল। ন্যূনতম অলঙ্করণ, একটি হাই ওয়েস্টলাইন, একটি মেঝে-ছরানো হেম এবং একটি লেয়ারড ঘেরা লেহেঙ্গাতে মালাইকা অত্যাশ্চর্য লাগছিল। তিনি একটি পান্না চোকার নেকলেস এবং একটি স্টেটমেন্ট রিং সঙ্গে পোশাকটি স্টাইলিং করেছিলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.