গোলাপি পোশাকের সাথে মুখ জুড়ে গোলাপি আভা, আলিয়ার দীপ্তির কাছে কি ফিকে হয়ে পড়ছেন হবু বাবা রণবীর?



 ODD বাংলা ডেস্ক: হবু মা আলিয়া ভটের প্রেগন্যান্সি ফ্যাশন এখন বলিউডের আলোচনার কেন্দ্রবিন্দুতে। আলিয়ার সৌন্দর্যে যেন রূপের বান ডেকেছে, সকলেই এখন তাঁর প্রশংসায় মগ্ন। 


হবু মা আলিয়া ভটের প্রেগন্যান্সি ফ্যাশন এখন বলিউডের আলোচনার কেন্দ্রবিন্দুতে। কখনও বরের ওয়্যারড্রোবে হানা দিচ্ছেন, কখনও আবার ডিজাইনার পোশাকে তাক লাগাচ্ছেন তিনি।


নায়িকার প্রেগন্যান্ট হওয়া মানে ঘরে বসে থাকা নয়, চুটিয়ে কাজ করা, করিনা কাপুরের দেখানো পথেই হাঁটছেন আলিয়া। নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘ডার্লিংস’ বা করণ মালহোত্রার ‘শামশেরা’, একা হোক বা বর রণবীর কাপুরের হাত ধরে, একের পর এক আসন্ন ছবির প্রচারে বেরিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন কিউট কুইন।


আলিয়ার মাতৃত্বের জেল্লার সামনে একটু হলেও ফিকে হয়ে যান হ্যান্ডসম রণবীরও। তাঁর মুখ জুড়ে গোলাপি আভা মন কেড়ে নেয় নেটিজেনদের। 


পোশাক পরার সময়ে আরামের দিকটা বিশেষভাবে মাথায় রাখছেন রণবীর ঘরণী। বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাকে লেন্সবন্দি হচ্ছেন তিনি। সম্প্রতি লম্বা ঝুলের গোলাপি টপের সাথে ঢিলেঢালা প্যান্ট আর ছোট্ট হিলে হাসিমুখে পোজ দিতে দেখা গেল কাপুর-বাড়ির নববধূকে।



বিয়ে হওয়ার মাস দু'য়েকের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন অভিনেত্রী আলিয়া ভট। জুন মাসে স্বামী রণবীরের সঙ্গে নেটমাধ্যমে ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছেন বলি সুন্দরী।


সেসময়ে অনেকেই মনে করেছিলেন যে তিনি এখন তার কেরিয়ার থেকে বিরতি নেবেন। কিন্তু তা হয়নি, নিজের কাজে পুরোপুরি মগ্ন অভিনেত্রী। তাঁর প্রেগন্যান্সি ফ্যাশনের হাইলাইট হল কমফর্ট। সিনেমার প্রচারে বারবারই তাঁকে দেখা যাচ্ছে আরামপ্রদ পোশাকে। 


গর্ভাবস্থার খবর দেওয়ার পর থেকেই অভিনেত্রীর মুখ উজ্জ্বল। আলিয়ার সৌন্দর্যে যেন রূপের বান ডেকেছে, সবাই তাঁর প্রশংসা করছেন।

 

সারাদিনের ব্যস্ততা এবং শরীরের যত্ন নেওয়ার পরেও আলিয়ার ফ্যাশন কিন্তু এক্কেবারে পিন পয়েন্ট পারফেক্ট।  বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাকে লেন্সবন্দি হচ্ছেন তিনি।  



স্পষ্টতই তার বেবি বাম্প এখন দৃশ্যমান। সেটা লুকাতে অভিনেত্রী এমন পোশাকে নিজেকে সাজিয়ে নিচ্ছেন, যা দেখে অনেক ফ্যাশনিস্টরাই তাঁকে বাহবা দিচ্ছেন।


হালকা গোলাপি পোশাকে আলিয়ার গর্ভাবস্থার দীপ্তি স্পষ্টভাবে জ্বলজ্বল করছে। স্বামী রণবীরও সুন্দরী স্ত্রীয়ের হাত ধরে যারপরনাই গর্বিত এবং আনন্দিত। দুজনের মুখচ্ছবিতেই তা স্পষ্ট ফুটে উঠেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.