এই তারিখের বিবাহিত জাতক-জাতিকারা আজ সমস্যার সম্মুখীন হবেন, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কিছু বিশেষ কাজ সম্পন্ন হতে পারে। তরুণরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আইনি বিষয়ে বিলম্ব হতে পারে। ফলাফল ইতিবাচক হবে। বিশেষ কিছু মানুষের সঙ্গে সময় কাটবে। দুপুরে কোনও কারণে অত্মবিশ্বাস নষ্ট হতে পারে। অসাবধানতার কারণে অনেক সুযোগ হাতছাড়া হতে পারে। 


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনবেন। কোনও যাত্রায় আনন্দ পাবেন। সন্তান সংক্রান্ত কোনও কাজে অসুবিধা হতে পারে। কেনাকাটায় প্রতারিক হতে পারেন। ব্যবসায় প্রতিযোগিতার কারণে আপনাকে নিয়মতান্ত্রিক ভাবে কাজ করতে হবে। কঠোর পরিশ্রম আপনার স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।   

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়টা উপকারী। আর্থিক অবস্থা উন্নতি হবে। মেয়েরা বাড়ির কাজে স্বচ্ছন্দ্য বোধ করবেন। মানসিক চাপ, দুশ্চিন্তা, কাজের চাপ তৈরি হতে পারে। কোনও পার্টি বা অনুষ্ঠানে যেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পথন্দসই কাজ সময় মতো সম্পন্ন হবে। আর্থিক অবস্থা বালো থাকবে। ব্যবসায় কোনও গুরুত্বপূর্ণ খবর পাবেন। জলবায়ু পরিবর্তন আপনার স্বাস্থ্যে নেতিবাচক প্রভাব ফেলবে।    


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আপনার পরিকল্পনা ও কার্যকলাপ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। বাড়িতে বা ব্যবসায় সচেতন হন। বিবাহিত ব্যক্তিদের কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। মন বিষণ্ণ থাকবে আজ। সময়মত গাড়ির সার্ভিসিং করুন না হলে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে চলমান ভুল বোঝাবুঝির সমস্যা হতে পারে। .  


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন আপনি সামাজিক ও পারিবারিক কাজে ব্যস্ত থাতে পারেন। সফর ও ভ্রমণ সার্থক প্রমাণিত হবে। আজকের কঠোর পরিশ্রম অদূর ভবিষ্যতে একটি লাভজনক পথ খুলে যাবে। আজ যে কোনও সাফল্য পেতে পারেন। ব্যবসায় নতুন রাস্তা খুলে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। 


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও রাজনীতিবিদ বা উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। শুভ পরিকল্পনায় হাত দিতে পারেন। আয় কমও খরচ বেশি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। পেট ও হাঁটুর সমস্যায় ভুগতে পারেন।    


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ইতিবাচক লোকেদের সঙ্গে মেলামেশায় আপনাকে মানসিকভাবে শক্তিশালী বোধ করবেন। রাগ ও বিরক্তি থাকতে পারে। টিমওয়ার্ক বজায় রাখা প্রয়োজন। পারিবারিক জীবনে কিছু অসুবিধা হতে পারে। হতাশা ও বিষণ্ণতা এড়াতে ইতিবাচক মানুষের সঙ্গে সময় কাটান।   


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 


গণেশ বলেছেন, সময় সফল হবে। আপনি কঠিন পরীক্ষার জন্য মানসিক ও শারীরিক ভাবে প্রস্তুত থাকবেন এবং সাফল্য অর্জন করবেন। অতিথিদের ঘন ঘন চলাফেরার কারণে সময়টা খারাপ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ কোনও স্বপ্ন সত্যি হবে। শিক্ষার্থীদের জন্য ভালো সময়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.