ছোট ভুলের জন্য বড় বিতর্কে জড়াতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের কাজের চাপ বেশি হবে। আপনি আপনার কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য সময় দিন। শারীরিক ও মানসিকভাবে আজ শক্তিশালী হবেন। যে কোনও লেনদেন প্রসঙ্গে সতর্ক থাকুন। ব্যবসায় কিছু সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত কাজ স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে।  


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আজ আটকে থাকা কাজ শেষ হবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মন দিন। পরিশ্রম করলে ভালো ফল পাবেন। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। এই সময় সতর্কতা ও নিরাপদ থাকা জরুরি। প্রয়োজন ছাড়া ভ্রমণ করবেন না। পরিবারের কোনও সমস্যা হতে তা সমাধান হবে আজ। গাড়ি চালানোক সময় বিশেষ যত্ন নিন। অসবধানতার কারণে আঘাত লাগতে পারে। 


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই রাশির জাতক জাতিকারা আজকের বেশিভাগ সময় বিনোদনে ব্যয় করবে। আপনি যে কাজটি করবেন তা ভলো ফল দেবে। এই ভাবে আত্মবিশ্বাস ও আত্মসম্মান বাড়বে। কাছের মানুষের সঙ্গে ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হতে পারেষ আজ কোনও কাজ করার আগে সাবধান হন। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা থেকে মুক্তি পেতে খাবার ও পানীয়ের ব্যাপারে সতর্ক থাকুন।  


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারের কোনও সদস্যদের বিয়ে নিয়ে কথোপকথন হতে পারে। আপনি আপনার ব্যক্তিগত কাজ শেষ করার সময় পাবেন। জমি সংক্রান্ত কাজের কাগজ সঠিকভাবে পরীক্ষা ককুন। অতীতের নেতিবাচকতা বর্তমানকে প্রভাবিত করতে দেবেন না। ঋতুর কারণে স্বাস্থ্যে ব্যাপারে সতর্ক থাকুন। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজ বিকেলে একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পেতে পারেন। আপনি আজ গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবেন। পারিবারিক সদস্যদের কোনও বিষয় ঝগড়া হতে পারে। প্রেম জীবনে সুখ থাকবে। কোনও অসুখ থেকে মুক্তি মিলবে। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না। 



সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি বন্ধু বান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তার কারণে সমস্যা থেকে মুক্তি পাবেন। ছোট ভুলের জন্য বড় বিতর্ক হতে পারে। দাম্পত্য জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। শারীরিক ও মানসিক অবসাদ থাকতে পারে। 


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মীয়দের সঙ্গে হঠাৎ দেখা হবে। আপনি আজ যে লক্ষ্য অর্জন করতে চান তাতেও সাফল্য পাবেন। কোনও সমস্যা থেকে মুক্তি পেতে চিন্তার প্রয়োজন। বিশেষ বন্ধুর পরামর্শ আপনার ক্ষতি করতে পারে। চাকরি সংক্রান্ত খুশির খবর পেতে পারেন। অতিরিক্ত কাজের চাপে স্বাস্থ্যের অবনতি ঘটবে। 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কোনও বিখ্যাত ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। আজকের দিনটি পরিবারের সঙ্গে কাটবে। বিরোধীদের কোনও কাজকে হালকা ভাবে নেবেন না। বাড়ির পরিবেশ ভালো রাখতে স্ত্রী ও পরিবারের থেকে সমর্থন পাবেন। প্রেম জীবনে একে অপরের অনুভূতি বোঝা প্রয়োজন। মানসিক চাপ ও কাজ স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে।  


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, ব্যক্তিগত বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। কিছুদিন ধরে যে সমস্যা চলছে তার সমাধান হবে। প্রিয়জনের সঙ্গে দেখা সুখ বয়ে আনবে। নতুন তথ্য পাবেন আজ। ব্যবসায় আজ কিছু ক্ষতি হতে পারে। বিবাহিতরা স্বামী-স্ত্রীকে একে অপরের বিশেষ যত্ন নিতে হবে। অতিরিক্ত পরিশ্রমের কারমে ক্লান্তির অবস্থা থাকবে। বিশ্রামের প্রয়োজন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.