বিয়ের মণ্ডপেই ভয়ংকর মারপিট বর ও কনের! মাথায় হাত নেটিজেনদের

 


ODD বাংলা ডেস্ক: খুব ধুমধাম করে করা হয়েছে বিয়ের আয়োজন, সেজে উঠেছে ছাদনাতলা। বিবাহের মন্ত্র উচ্চারণ করে চলেছেন পুরোহিত। পাশাপাশি বসে পরস্পরের হাতে হাত রেখে, নতুন জীবনের শপথ নিচ্ছেন বর ও কনে। কিন্তু, আচমকা সকলকে চমকে দিয়ে বদলে যায় পরিস্থিতি। সকলের সামনেই একে অপরকে মারতে শুরু করলেন বর ও কনে। ধীরে ধীরে সেই মারপিট এমন জায়গায় পৌঁছে যায় যে,

তাদের ঠেকানো রীতিমতো অসম্ভব হয়ে দাঁড়ায়। এমন একটি ভিডিয়ো ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। thegushti নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, বর ও কনে উভয়ই সেজে উঠেছে মেরুন পোশাকে। কনের হাতে রয়েছে একটি থালা। আচমকা সেই থালা থেকে কিছু একটা নিয়ে হবু স্ত্রীর মুখে মাখানোর চেষ্টা করেন বর। তাকে আটকে দেন কনে। এরপরই দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। নিজের স্থান থেকে উঠে বরের উপর চড়াও হন নববধূ। আশপাশের লোকেরা চেষ্টা করেও তাদের থামাতে পারেননি। নেটিজেনরাও হতবাক কনে ও বরের এমন কাণ্ড দেখে। সকলের সামনেই বিয়ের মণ্ডপেই তাদের মারামারির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে নেপালে। সাধারণত বিয়েবাড়ি মানেই আত্মীয়, পরিজন, বন্ধুবান্ধবদের জমায়েত। নেপালের সেই বিয়েতেও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু, বিবাহের মণ্ডপে এমন চমকে দেওয়া কাণ্ডের জন্য কেউ প্রস্তুত ছিলেন না। নিজেদের বিয়েতে ভয়ংকর মারপিট করে সকলের নজর কেড়ে নিয়েছেন বর এবং কনে। মুহূর্তের মধ্যে বিয়ের মণ্ডপ রেসলিংয়ের রিংয়ে বদলে যায়। তাদের কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.